নববর্ষের পয়লাতেই সুখবর! খড়কুটোর পরিবারে আসছে পুচকে সদস্য, মা হতে চলেছে মিষ্টি


বাঙালির পছন্দের সিরিয়ালের তালিকায় যে গুনগুন সৌজন্যের খড়কুটো (Khorkuto) রয়েছে তা আর আলাদা করে বলতে লাগে না। গুনগুনের মত একটা ছটফটে স্বভাবের মেয়ের সাথে রাগী আর গম্ভীর সৌজন্যের জুটি বেশ মনে ধরেছে দর্শকদের। বলতে গেলে এমন জুটির প্রেমেই পরে গিয়েছে দর্শকেরা। তাই তো সন্ধ্যে নামলে টিভির সামনে হাজির হয়েই খড়কুটোতে চোখ রাখেন দর্শকেরা। সিরিয়ালের জনপ্রিয়তা যে কতটা তা সাপ্তাহিক টিআরপি তালিকা দেখলেই বোঝা যায়। প্রথম পাঁচের মধ্যে বরাবরই থাকে খড়কুটো। এমনকি মাঝে মধ্যেই প্রথম হবার লড়াইয়ে বাকি সেরিয়ালদের হাড্ডাহাড্ডি টেক্কা দেয় খড়কুটো।

প্রথম দিকে গুনগুন সৌজন্যের বনিবনা না হলেও দিনে দিনে প্রেম বেড়েছে বেশ। এখন এমন অবস্থা যে গুনগুনের প্রতি নিজের ভালোবাসাটা বোঝাতে মুখ খুলেছে  সৌজন্য। এদিকে গুনাগুনের মুখ ফসকেও মাঝে মধ্যে সৌজন্যের প্রতি ভালোবাসা বোধ বেরিয়ে পরে। আসলে এমন পাগলপারা একটা প্রাণবন্ত মেয়েকে কি আর না ভালোবেসে থাকা যায়! তাই শেষমেশ গম্ভীর সৌজন্যও যে প্রেমে পরে গিয়েছে গুনগুনের।

Khorkuto Soujanyo Gungun

কিছুদিন আগেই গুনাগুনের হাত কেটে গিয়েছে। আর সেই থেকেই গুনগুনকে নিয়ে বেশ চিন্তিত সৌজন্য। না ঠিক মত ওষুধ খায় আর না কথা শোনে। গুনগুন বাপের বাড়ি গেলে সেখানেও গুনগুনকে দেখতে হাজির হয়েছে সৌজন্য। সেখানে গিয়ে মনের কথা প্রকাশ করেছে সৌজন্য। গুনগুনকে সৌজন্য বলেছে, তোমাকে নিয়ে খুব চিন্তা হয় আমার’। এরপর খুনসুটির সাথে সৌজন্যের কোলে মাথা রাখতে দেখা গিয়েছে গুনগুনকে। সিরিয়ালের এই দৃশ্য বেশ মনে ধরেছে দর্শকদের।

তবে এবার পয়লা বৈশাখে এক দারুন খবর এল খড়কুটো পরিবারে। সিরিয়ালে গুনগুন সৌজন্য ছাড়াও বাড়িতে অনেকের রয়েছে, যেমন শ্বশুর-শাশুড়ি, পটকা, পুটুপিসি ও মিষ্টি আরো অনেকে। আর এবার মিষ্টির মা হবার খবর সামনে এসেছে। ইতিমধ্যেই ৩ হয়ে গিয়েছে মিষ্টির প্রেগনেন্সির। প্রথমে বুঝতে না পারলেও ধীরে ধীরে স্পষ্ট হয়ে গিয়েছে যে মা হতে চলেছে মিষ্টি।

খড়কুটো Khorkuto Good News

বিগত কিছু দিন ধরেই সিরিয়ালে মিষ্টিকে লুকিয়ে তেতুলের আচার খেতে দেখা যাচ্ছিলো। এতেই ইঙ্গিত মিলেছিল, তবে সেভাবে কিছু বলা যাচ্ছিলো না। কিন্তু এদিন সকালে বমি করতে শুরু করে মিষ্টি। এই ঘটনা চোখ এড়ায়নি গুনগুনের। সৌজন্যকে গিয়ে বলে মিষ্টির বমি হবার কথা। এরপর একে একে বাড়ির বাকিরা জানতে পারলেই বেরিয়ে আসে আসল সত্যি। লজ্জায় লাল হয়ে নিজের গর্ভবতী হবার কথা জানিয়েছে মিষ্টি। এরপরেই খবরটা গোপন রাখার জন্য রীতিমত হাতে পায়ে ধরতে শুরু করে মিষ্টি। কারণ তার মতে গুনগুন জানতে পারলেই বিশাল কান্ড ঘটিয়ে দেবে। কিন্তু সে কথা আর কে শোনে! ততক্ষনে মিষ্টির নাম জয়ধ্বনি শুরু হয়েগিয়েছে সিরিয়ালে।