খবরবিনোদনসিরিয়াল

শীঘ্রই পর্দায় ফিরছে ‘খড়কুটো’র গুনগুন-সৌজন্য জুটি! সুখবর পেতেই খুশিতে আত্মহারা দর্শকেরা

সময়ের সাথে অনেক সিরিয়াল আসে যায়, তবে কিছু সিরিয়াল (Bengali Serial) সকলের মনে গেঁথে রয়ে যায়। ষ্টার জলসার (Star Jalsha) এমনই একটি সিরিয়াল হল খড়কুটো। সিরিয়ালের গুনগুন-সৌজন্য (Gungun-Soujanyo) জুটি আলাদাই জনপ্রিয়তা পেয়েছিল বাঙালি দর্শকদের মাঝে। গুনগুন চরিত্রে ছিলেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha) আর সৌজন্যের চরিত্রে ছিলেন কৌশিক রায় (Kaushik Roy)। সম্প্রতি জানা যাচ্ছে আবারও একসাথেই জুটি বেঁধে পর্দায় ফিরছে সবার প্রিয় এই জুটি।

হ্যাঁ ঠিকই দেখছেন, ছোটপর্দায় আবারও ফিরছে খড়কুটোর গুনগুন-সৌজন্য। অনেকেই হয়তো ভাবছেন খড়কুটো সিজেন ২ আসছে, কিন্তু আসলে তেমনটা না। এবার নতুন সিরিয়ালে জুটি বাঁধবেন দুজনে। যেমনটা জানা যাচ্ছে ম্যাজিক মোমেন্টসের দৌলতেই আবারও একসাথে ফিরবে খড়কুটো জুটি। কিন্তু এই সম্পর্কে কোনো অফিসিয়াল ঘোষণা এপর্যন্ত হয়নি।

Khorkuto serial

মধ্যবিত্ত পরিবারের সৌজন্যের সাথে বড়লোক বাবার খেপাটে মেয়ে গুনগুনের কাহিনী অল্পদিনেই মন জিতেছিল সকলের। টিআরপির নিরিখে দীর্ঘদিন টেক্কা দিয়েছিল বাকি সিরিয়ালদেরও। কিন্তু একসময় জনপ্রিয়তা কমতে গুনগুনের মৃত্যু দিয়ে শেষ হয় সিরিয়াল। অবশ্য শেষ বেলায় টুইস্ট এনেছিলেন লেখিকা লীনা গাঙ্গুলি। গুনগুনের ছেলের গার্লফ্রেন্ড হিসাবে দেখা গিয়েছিল গুনগুনকেই যেটা দেখে একপ্রস্ত ট্রোলিংও হয়েছিল নেটপাড়ায়।

Khorkuto,Gungun,Soujanya

খড়কুটো শেষ হওয়ার পর মন খারাপ হয়ে গিয়েছিল সৌগুনপ্রেমীদের। তাঁরা রীতিমত অপেক্ষায় ছিলেন আবার কবে একসাথে দেখা মিলবে তৃণা-কৌশিকের। দর্শকদের সেই আশাই এবার পূরণ হতে চলেছে। সূত্রমতে এবারেও প্রেমকাহিনী নিয়েই আসবেন দুজনে। তবে এই কাহিনীতে এক নয় থাকতে পারে দুই নায়ক। তৃণার  বিপরীতে কৌশিক রায়ের পাশাপাশি থাকতে পারে ধুলোকনা এর নায়ক ইন্দ্রাসিস রায়।

Khorkuto,Gungun-Soujanyo,Trina Saha,Kaushik Roy,Indrasish Roy,Dhulokona Ending,Khorkuto Season 2,বাংলা সিরিয়ালের খবর,খড়কুটো,গুনগুন সৌজন্য,খড়কুটো গুনগুন,লীনা গাঙ্গুলি,ধূলোকনা

প্রসঙ্গত, আগামী  কিছুদিনের মধ্যেই শেষ হতে চলেছে লালন-ফুলঝুরির কাহিনী ধূলোকনা। তার বদলে আসবে কোনো এক নতুন সিরিয়াল। সম্ভবত সেই সিরিয়ালের থাকবে তৃণা, কৌশিক ও ইন্দ্রাশিষ এর ত্রিকোণ প্রেমের কাহিনী। যদিও অফিসিয়াল খবর মেলেনি তবে এমন একটা খবর পেয়ে রীতিমত খুশি সৌগুনপ্রেমীরা। আশা করা হচ্ছে শীঘ্রই চ্যানেলের পক্ষে থেকে এই নিয়ে আরও বিস্তারিত আপডেট দেওয়া হবে। তাই সিরিয়ালের সব খবরের আপডেট পেতে Bongtrend এ নজর রাখুন।

Related Articles

Back to top button