বিনোদনসিরিয়াল

দর্শকদের ভালোবাসায় একবছর পেরোল খড়কুটো! সৌজন্যকে সাথে নিয়ে বিশেষ বার্তা গুনগুনের

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে হাতে টিভির রিমোর্ট নিয়ে পরিবারের সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। দর্শকদের অত্যন্ত পছন্দের এমনই একটি জনপ্রিয় মেগা ধারাবাহিক হল স্টার জলসার খড়কুটো (Khorkuto)। হাসি-মজায় ভরপুর পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন-সৌজন্যের (Gungun-Soujanyo) খুনসুটি নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল।

স্টার জলসার ‘শোজ টপার’ এই সিরিয়াল টি আরপি তালিকায় বরাবরই প্রথম দিকে থাকলেও মাঝে কয়েকদিন টিআরপি রেটিং তলানিতে গিয়ে ঠেকেছিল। কিন্তু ফের একবার স্রোতে ফিরেছে এই সিরিয়াল। টি আর পি ধরে রাখতে ইতিমধ্যেই এই সিরিয়ালে এসেছে একের এক নতুন চমক। এভাবেই দর্শকদের ভালোবাসায় দেখতে দেখতে গতকাল পায়ে পায়ে এক বছর পার করেছে এই সিরিয়াল।

 

এই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় জুটি হল ‘সৌগুন’। এই জুটির জনপ্রিয়তা যে আকাশছোঁয়া তা সোশ্যাল মিডিয়ার পাতায় উঁকি মারলেই দেখা যায়। আর এক বছর পেরিয়ে যাওয়ার পরেও টিভির পর্দায় অব্যাহত ‘সৌগুন’ ম্যাজিক। তবে একথাও ঠিক খড়কুটোতে দর্শকরা যে শুধুমাত্র সৌজন্য বা গুনগুনকে পছন্দ করেন, তা কিন্তু নয়। মিষ্টি, পটকা, পুটু পিসি থেকে শুরু করে পরিবারের সকলকেই আপন করে নিয়েছেন সকলে।

সিরিয়ালে অভিনয় করতে গিয়ে দিনের বেশীরভাগ সময়টাই সেটে কাটিয়ে দেন অভিনেতারা। তাই দেখতে দেখতে সিরিয়ালের একবছর পার হওয়ায় কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন গুনগুন ওরফে অভিনেত্রী তৃণা সাহা। একবছর পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন।

ভিডিও শেয়ার করে তৃণা লিখেছেন, “আমাদের ১ বছর পূর্ণ হল…আপনাদের ভালোবাসা, সমর্থন, প্রশংসা, সমালোচনা, পুরষ্কার এবং সবকিছু যা ‘খড়কুটো’-কে আজ এই জায়গায় পৌঁছে দিয়েছে, তার জন্য ধন্যবাদ। আমার মনের খুব কাছের কিছু মুহুর্ত আপনাদের সকলের সঙ্গে শেয়ার করছি।”

অন্যদিকে সিরিয়ালের নায়ক সৌজন্য ওরফে কৌশিক রায়ও গুনগুন, পটকা সহ মুখার্জী পরিবারের বাকি সদস্যদের সাথে গ্রুপ ছবি দিয়ে লিখেছেন ‘এক বছর পূর্তির উদযাপন চলতেই থাকবে। ‘ এছাড়া পটকা ওরফে অম্বরীশ ভট্টাচার্য ফেসবুকে তৃণার সথে একটি ছবি দিয়ে লিখেছেন ‘খড়কুটোর এক বছর!’

Related Articles

Back to top button