বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

সৌজন্যকে হাতছাড়া করতে রাজি নয়, এখনও রয়েছে সিঁথিতে সিঁদুর! গুনগুনের কানে বিষ ঢালছে অনন্যা

প্রতিদিন সিরিয়াল দেখতে সিরিয়ালের চরিত্ররা দর্শকদের অত্যন্ত কাছের হয়ে ওঠে। তাই টিভির পর্দায় প্রিয় চরিত্রদের দেখলে সিরিয়াল প্রেমীদের মন ভালো হয়ে যায় এক নিমেষে। দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল ষ্টার জলসার ‘খড়কুটো (Khorkuto)’। সৌজন্য আর গুনগুনের (Soujanyo Gungun) কাহিনী নিয়েই তৈরী হয়েছিল সিরিয়ালটি তবে বর্তমানে তাদের সম্পর্কে অনন্যার নজর লেগেছে।

সম্পূর্ণ বিপরীত ক্যারেক্টারের দুই চরিত্র কিভাবে ভালোবাসার বন্ধনে জড়িয়ে একেঅপরের কাছে এসেছে সেটাই দেখানো হয়েছিল শুরুতে। কিন্তু সম্প্রতি সিরিয়ালের সম্পর্কের জটিলতা মাথা চাড়া দিয়েছে। সৌজন্য আর গুনগুনের সুখের সংসারে ভাঙ্গন ধরাতে উঠে পড়ে লেগেছে তিন্নি ওরফে অনন্যা। সৌজন্যকে পাবার আশায় রীতিমত নোংরা সংসার ভাঙার খেলায় মেতেছে অনন্যা।

গুনগুনের নিজেরই পিসির মেয়ে অনন্যা, তবুও সৌজন্যকে নিজের স্বামীর পরিচয় দিয়ে সিঁথিতে সিঁদুর নিয়ে ঘুরে বেড়াচ্ছে সে। জোর করে সৌজন্যের কাছে আসার চেষ্টা করে আগেই সকলের সামনে সৌজন্যকে ভুল প্রমাণিত করার চেষ্টা করেছিল অনন্যা। তবে তাতে সে ব্যর্থ হয়েছে। গুনগুন ও সৌজন্যের পরিবারে তাঁর এই নোংরামি ধরে ফেলেছে। কিন্তু তাতেও হেরে গিয়ে হাল ছাড়ার পাত্রী নয় অনন্যা। ইতিমধ্যেই সৌজন্যের বিরুদ্ধে আদালতে তাঁকে ঠকানোর মামলা করেছে সে।

মামলার করে এবার গুনগুনের কানে বিষ ঢালার চেষ্টা করছে অনন্যা। কলেজে গুনগুনকে একা পেয়ে বেশ কিছু কথা শোনাতে শুরু করেছে সে। গুনগুনকে অনন্যা বলছে, ‘গুনগুন আমি এতটাও খারাপ নই। দেখ আমি তো তোমার থেকে কিছুই লুকাইনি, তোমার হাসবেন্ড তোমার থেকে সবকিছু লুকিয়ে গিয়েছিল। আর যে আমাকে এতো ঠকিয়েছে তাকে তো আমি এতো সহজে ছেড়ে দেব না। তুমি হয়তো এখনও ওকে সাপোর্ট করবে বিশ্বাস করবে কিন্তু বিশ্বাস করো আমি কিন্তু মিথ্যে বলছি না’।

অনন্যা গুনগুনকে বলে যে সবটা সে কোর্টে প্রমাণ করে দেবে। সিরিয়ালের এই দৃশ্যের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ফ্যান পেজের দ্বারা শেয়ার করা হয়েছে। শেয়ার হবার পর থেকেই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে। সাথে  শুরু হয়েছে নেটিজেনদের কি চর্চা। কেউ লিখেছেন, বন্ধ করুন এই প্লট। তো কেউ জানিয়েছেন, অনন্যাকে দেখলে টিভি বন্ধ করে দিতে হয়। খড়কুটো নষ্ট করে দিলো এই অনন্যা।

Related Articles

Back to top button