বিনোদনভিডিওসিরিয়াল

মাসি দিদার অপমানে টেকা দায় গুনগুনের! আবারও বাপের বাড়ি যাওয়ার কথা শুনে বৌকে বোঝাচ্ছে বাবিন

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন সকলেই। টিভির পর্দায় নিয়মিত আসতে থাকা দর্শকদের এমনই পছন্দের একটি মেগা সিরিয়াল হল খড়কুটো (Khorkuto)। পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন সৌজন্যের খুনসুটি, হাসি, মজা নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল।

সিরিয়ালে নায়িকা গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) আর তার গোমড়ামুখো নায়ক ক্রেজির চরিত্রে রয়েছেন কৌশিক রায় (Koushik Roy)। সিরিয়ালের তাদের জমজমাট কেমিস্ট্রি দেখে মুগ্ধ হয়ে যান দর্শকরা। টিভির পর্দায় গুনগুন,সৌজন্য মানেই সুপারহিট জুটি। দর্শকরাও ভালোবেসে তাদের নাম দিয়েছেন সৌগুন।

কিছুদিন আগেই সিরিয়ালে দেখা গিয়েছে পেটের ব্যথায় একেবারে কাবু ছিল পটকা। গুনগুনের ড্যাডি সময় মতো চিকিৎসা করে সার্জারি করে সারিয়ে তুলেছেন তাকে। আর পটকা বাড়ি ফিরতেই গোটা বাড়িতে উৎসবের আমেজ। এছাড়া সিরিয়ালে ইতিমধ্যেই এসেছে পিসি ঠাম্মা নামের এক নতুন চরিত্র।

এরই মধ্যে সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। গুনগুনের শরীর খারাপ করায় তার ড্যাডি তাকে আবার বাড়ি নিয়ে চলে যাবে বলেছে। একথা শোনা মাত্রই ক্ষেপে উঠেছে গুনগুনের ক্রেজিও। সে কিছুতেই তার বৌকে কাছছাড়া করবে না।


বরকে ছেড়ে বাপের বাড়ি যেতে নারাজ গুনগুনও। একথা ক্রেজি কে জানাতে সেও বলে দেয় ড্যাডি নিয়ে গেলে পরেরদিনই কোনো না কোনো ছুতো করে সেও বৌকে নিজের কাছে নিয়ে চলে আসতে। সিরিয়ালের ফ্যান পেজের তরফে শেয়ার করা এই ভিডিওতে গুনগুন সৌজন্যের মিষ্টি প্রেম দেখে চোখ জুড়িয়েছে দর্শকদের।

Related Articles

Back to top button