বিনোদনভাইরালভিডিও

বুড়ো হাড়ে জোর বেশি! গুনগুনের সঙ্গে কোমর দুলিয়ে দুর্দান্ত নাচলেন জ্যাঠাই, ভাইরাল ভিডিও

স্টারজলসার জনপ্রিয় সিরিয়াল হল খড়কুটো (Khorkuto)। শুরুর দিকে সর্বাধিক জনপ্রিয় থাকলেও বর্তমানে দৌড়ে খানিকটা পিছিয়ে পড়েছে সিরিয়ালটি। সিরিয়ালের গুনগুন আর সৌজন্যকে নিয়েই মূল গল্প। গুনগুনের পাগলামির সাথে সৌজন্যের গম্ভীরভাব সাথে গোটা পরিবারের হৈ হুল্লোড় এই নিয়েই দিব্যি দর্শকদের মন জয় করে চলেছে খড়কুটো। এছাড়াও এই ধারাবাহিক জনপ্রিয় হওয়ার দুটি মূল কারণ হল এর কাহিনি এবং তারকাদের নিখুঁত অভিনয়।

খড়কুটো সিরিয়ালের গুনগুন চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। ধারাবাহিকে তার দুর্দান্ত অভিনয় দিয়ে খুব অল্প দিনের মধ্যেই সে সকলের মন জিতে নিয়েছে। তাই পর্দার বাইরে সোশ্যাল মিডিয়াতেও তার অসংখ্য অনুরাগী। অন্যদিকে খড়কুটো ধারাবাহিকে খুবই গুরুত্বপূর্ণ ‘জ্যাঠাই’ অর্থাৎ সিদ্ধেশ্বর মুখার্জির চরিত্রে অভিনয় করছেন দুলাল লাহিড়ী।

এবার গুনগুন আর জ্যাঠাইকেই শ্যুটিং এর ফাঁকে জনপ্রিয় বলিউড গানে নেচে উঠতে দেখা গেল। প্রথমে দেখা যায় বর্ষীয়ান অভিনেতা দুলাল লাহিড়ী নিজের ইচ্ছে মতোন নাচছেন, তারপর তার সাথে এসে যোগ দিলেন গুনগুন অর্থাৎ তৃণা সাহা। এই দুপ্রজন্মকেই একসাথে নাচে মেতে উঠতে দেখে চোখ জুড়িয়েছে দর্শকদের।

এর থেকেই প্রমাণ হয় পর্দার বাইরেও ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত স্তরেও খুব সুন্দর সম্পর্ক। আর এই বয়সেও বর্ষীয়ান এমন প্রাণচ্ছল উচ্ছ্বাস দেখেও দারুণ খুশি হয়েছেন অনুরাগীরা, এবং এই ভিডিও ভাইরাল হতেও বেশি সময় লাগেনি।

 

প্রসঙ্গত, এখন সিরিয়ালে চলছে জেঠাই আর বড়মার বিবাহবার্ষিকী স্পেশাল পর্ব। আর এই স্পেশাল দিনকে আরও বেশি স্পেশাল করে তুলতে বড়মা আর জেঠাইয়ের আবার বিয়ে দেওয়ার প্ল্যান শুরু করেছিল গুনগুন আর সৌজন্য। সেই কারণেই জ্যাঠাইকে নতুন ধুতি, পাঞ্জাবি, টোপর আর কপালে চন্দনের ফোঁটা দিয়ে একেবারে নতুন বরের মতো সাজিয়ে দিয়েছে গুনগুন। অন্যদিকে লাল বেনারসি সোনার গয়নাও বড়মাও যেন নব বধূ। আসলে মাঝখানে মুখার্জি পরিবারের এই হই হুল্লোরই যেন মিস করছিলেন দর্শকরা। গুনগুন সৌজন্যের দূরত্ব বাড়তেই কেমন যেন থমথমে হয়ে গিয়েছিল গোটা পরিবেশটাই৷ কিন্তু জ্যাঠাই বড়মার বিয়েতে সেই পুরোনো ছবি ফিরে এলো।

Related Articles

Back to top button