বিনোদনসিরিয়াল

শেষমেশ চুরির অভিযোগ উঠল খড়কুটোর গুনাগুনের বিরুদ্ধে! বিপাকে অভিনেত্রী তৃণা সাহা

বাঙালিদের প্রিয় সিরিয়ালের একটি হল খড়কুটো। আর খড়কুটোর মূল চরিত্র গুনগুনের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। এবার অভিনেত্রী তৃণার বিরুদ্ধে উঠল চুরির মত অভভিযোগ। সোশ্যাল মিডিয়াতে এক নেটিজেন সোজাসুজি অভিনয় করেছেন অভিনেত্রীর বিরুদ্ধে। যদিও অভিনেত্রীর তরফে এই মুহূর্তে কোনো প্রতিক্রিয়া মেলেনি।

এখন প্রশ্ন হচ্ছে কি চুরি করেছেন অভিনেত্রী? কেন এমন অভিযোগ উঠল অভিনেত্রীর বিরুদ্ধে? এই সমস্ত প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে যেটা দেখা গেল তা দেখলে আপনিও হয়তো খানিক হেসেই ফেলতে পারেন। সোশ্যাল মিডিয়াপ্রেমীরা প্রায় সকলেই জানেন যে তৃণা সাহা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। প্রতিনিয়ত ছবি ও ভিডিও শেয়ার করতে অভ্যস্ত অভিনেত্রী।

সম্প্রতি নিজের একটি ছবি শহরে করেছিলেন অভিনেত্রী। সেই ছবির ক্যাপশন নিয়েই শুরু বিতর্কের। ছবিতে একটি তুঁতে রঙের গাউনে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। ছবিটি শেয়ার হওয়া মাত্রই মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে পরে নেটপাড়ায়।

তখন এক নেটিজনের চোখে পড়ে অভিনেত্রীর ছবির ক্যাপশন। ক্যাপশনে লেখা ছিল, ‘তুমি যে কোনো কিছু বা সব কিছু থেকেই উঠে দাঁড়াতে পারো’। এবার প্রশ্ন হল কি এমন আছে এই ক্যাপশনে যে চুরির অভিযোগ উঠল!

আসলে অভিনেত্রীর এই ক্যাপশনটি বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের সম্প্রতি শেয়ার করা একটি পোস্টের ক্যাপশন। যেটা তৃণা সাহার আগেই ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন জ্যাকলিন। এই কারণেই অভিনেত্রীকে শুরু হয়েছে বিতর্কের। নেটিজেনদের একাংশের অভিযোগ, জ‍্যাকলিনের ক‍্যাপশন চুরি করেছেন তৃণা। অন্যদিকে আবার অনেকেই অভিনেত্রীর সপক্ষে কথা বলেছেন। আসলে বহু সেলিব্রিটিরা গুগল থেকে ক্যাপশন নিয়ে সেগুলি নিজের ছবিতে ব্যবহার করেন। এক্ষেত্রেও হয়তো সেটাই হয়েছে। তাই না জেনে বিরূপ মন্তব্য করা উচিত নয় বলেই মনে করেন অভিনেত্রীর অনুগামীরা।

Related Articles

Back to top button