খড়কুটো পরিবারে ঘটে গেল দুর্ঘটনা! পা ভাঙার ফলে সিরিয়ালে অভিনয় বন্ধ থাকবে অভিনেত্রীর


বর্তমানে যে সমস্ত বাংলা সিরিয়ালগুলো দর্শকদের বেশ মনে ধরেছে তাদেরই একটি ‘খড়কুটো (Khorkuto)’। ছটফটে গুনগুনের  সাথে সৌজন্যের কম্বিনেশনে সিরিয়ালের প্লট জমজমাট। প্রতিটা পর্বই যেন হিট শুধু গুনগুন থাকলেই হল। অবশ্য পরিবারের বাকিরাও কোনো অংশে কম যায় না। সকলে মিলে নানান মজা আর হৈ হুল্লোড় করেই কাটে সারাদিন।

কিন্তু এবার খড়কুটপ্রেমীদের জন্য পাওয়া গেল খারাপ খবর। খড়কুটো সিরিয়ালে গুনাগুনের ননদ চিনির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র। আর এবার দুর্ধটনার সম্মুখীন হয়েছেন অভিনেত্রী। যে কারণে এবার কিছুদিন বাড়িতেই থাকতে হবে অভিনেত্রীকে।

খড়কুটো Priyanka Mitra

সিরিয়ালের জনপ্রিয়তার জেরে অভিনেত্রীও বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। আর সেই কারণে সোশ্যাল মিডিয়াতেও তার ফলোয়ারের সংখ্যা বেড়েছে দিনে দিনে। সেখানেই নিজের দুর্ঘটনার কথা জানিয়েছেন অভিনেত্রী। নিজের  ভাঙা পায়ের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

যেমনটা জানা যাচ্ছে পায়ের গোড়ালিতে ছোট পেয়েছেন অভিনেত্রী। তার গোড়ালিতে চিড় ধরে গিয়েছে। কিন্তু কি ভাবে হল এটি? এর উত্তরে জানা গিয়েছে সিঁড়ি থেকে পরে গিয়েছেন প্রিয়াঙ্কা। আর তারপরেই এই অবস্থা। আপাতত পায়ে ছোট লাগার কারণে সিরিয়ালে অভিনয় করতে পারছেন না অভিনেত্রী। তাই কিছুদিন তাকে দেখা যাবে না টিভির পর্দায়। তবে শীঘ্রই সুস্থ হয়ে কাজে যোগ দেবেন এটা আশা করে যায়।

খড়কুটো Priyanka Mitra Accident

ছবি শেয়ার হবার পর থেকেই সেটি ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রীর পায়ের কথা জানতে পেরে অনেক ভক্তদেরই মন খারাপ। অনেকেই অভিনেত্রীর দ্রুত সুস্থতার কামনা করেছেন। এমনকি গুনগুন অভিনেত্রী তৃণা সাহাও তার দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য কামনা করেছেন।