বিনোদনসিরিয়াল

খড়কুটো পরিবারে নতুন সদস্য! মিষ্টির কোল জুড়ে এলো ফুটফুটে কন্যাসন্তান, আনন্দে আত্মহারা গুনগুন

সারাদিনের ক্লান্তি সেরে মা, ঠাকুমাদের বিনোদন বলতে রকমারি সিরিয়াল। সন্ধ্যের শাঁখ বাজিয়েই এক কাপ চা নিয়ে সকলে মিলেই টিভির সামনে বসে যায় গৃহস্থ বাড়ির সদস্যরা। সিরিয়ালের জগতে বিপুল জনপ্রিয় স্টার জলসার ‘খড়কুটো’ (Khorkuto)। একটি নিখাদ একান্নবর্তী পরিবারের গল্প ফুটে উঠেছে এই ধারাবাহিকে। কখনো হই হই, তো কখনো মন খারাপ। অভাব, টানাপোড়েন, তার মধ্যেই দেদার আনন্দ। খড়কুটো ধারাবাহিকের মুখার্জি পরিবারের মতো পরিবার তো আসলে সকলেই চায়, কিন্তু তবু আজকালকার দিনে যৌথতা শব্দটি যেন সোনার পাথর বাটি।

গুনগুন আর সৌজন্যের (Gungun-Soujanyo) জুটি একেবারে শুরু থেকেই নজর কেড়েছিল দর্শকের। দুজনেই দুজনের বিপরীত তবে ধীরে ধীরে সেই বৈপরীত্য মিটেছে। হাজারো রাগ আর অভিমানের বেড়াজাল ছাড়িয়ে একেঅপরের প্রেমে পড়েছে গুনগুন-সৌজন্য। দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে দূরত্ব ঘুঁচেছে সৌগুনের। বাবিন গুনগুনের দ্বিতীয় বার বিয়ের পর খুশির হাওয়া এখন গোটা পরিবার জুড়েই।

এরমধ্যেই নতুন সুখবর বয়ে আনলো মিষ্টি বৌদি। এর আগে তার গর্ভবতী হওয়ার খবর পাওয়া মাত্রই খুশির জোয়ার বয়ে গিয়েছিল মুখার্জি পরিবারে। দিন কয়েক আগেই মহাসমারোহে ধুমধাম করে স্বাদ ও খাওয়ানো হয়েছে তাকে। অবশেষে এলো সেই খুশির দিন। সম্প্রতি খড়কুটোর ফ্যানপেজ থেকেই ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, এতদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে মিষ্টির কোল জুড়ে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান।

বাড়িতেই অভিজ্ঞদের সহায়তায় কন্যা সন্তানের জন্ম দিয়ে মা হয়েছে মিষ্টি৷ সদ্যজাতর কান্নায় মুখরিত গোটা পরিবার। সাদা তোয়ালেতে মোড়া সদ্যজাতকে দেখে স্বাস্থ্যকর্মীদের একজন জানান ‘মেয়ে হয়েছে’। এই কথা শোনা মাত্রেই খুশিতে ফেটে পড়ে গুনগুন। ‘কী মজা মেয়ে হয়েছে’ বলতে বলতেই মিষ্টিকে জানায় সুখবর। সন্তান প্রসবের যন্ত্রণা সামলেই একরত্তিকে কোলে নিয়ে মায়ের স্নেহে মুড়ে দেয় মিষ্টি৷ মুখার্জি পরিবারে নতুন সদস্য আসতেই বাড়ির আর সবার যে কী প্রতিক্রিয়া হবে, এখন কেবল সেটাই দেখার।

 

Related Articles

Back to top button