বিনোদনভাইরালভিডিও

দ্বিতীয় বার বিয়ে সৌগুনের ! কনের সাজেই হিন্দী গানে উত্তাল নাচল গুনগুন, পা মেলালো ননদ রাও

স্টার জলসার ( Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো'(Khorkuto)। বিয়ের মরশুম শুরু হতেই ফের তরতরিয়ে বাড়তে শুরু করেছে সিরিয়ালের টিআরপি। প্রথম বিবাহ বার্ষিকীর দিনেই ফের সৌজন্যের সাথেই বিয়ের পিঁড়িতে বসেছে গুনগুন। ডিভোর্স পেপারে সই করার পরেও শেষ মুহূর্তে বিয়েটা একে অপরের সাথেই করেই ফেলল সৌগুন। দর্শকরাও ঠিক এমন একটা মুহূর্তের জন্যই যেন অপেক্ষা করছিলেন।

সৌজন‍্য আর গুনগুনকে একে অপরের কাছাকাছি আনতে গুনগুনের ড‍্যাডি অর্থাৎ কৌশিক পুরো বিষয়টা প্ল্যান করেছিলেন। যা শেষ পর্যন্ত কাজেও আসে। কনের সাজে কাঁদতে কাঁদতে গিয়ে গুনগুন সৌজন‍্যকে বলে এই বিয়েটা ভেঙে দিতে। তার খুব কষ্ট হচ্ছে। গুনগুন জানায় সে সৌজন‍্যর উপর অভিমান করেই এই বিয়েতে হ‍্যাঁ করেছিল। বিয়ের সেই ঝলক ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

‘খড়কুটো’ ধারাবাহিকে সৌজন্য গুনগুন দর্শকদের বেজায় প্রিয় জুটি। ধারাবাহিকে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina saha) । সোশ্যাল মিডিয়াতেও দুর্দান্ত সক্রিয় তিনি। ইন্সটাগ্রামে তার অনুরাগী সংখ্যা ঘনঘনই হাজার হাজার বাড়ে। আর অনুরাগীদের মন ভালো রাখার দায়িত্বও কিন্তু এড়িয়ে যান না তৃণা। সাধ্যমতো সবসময়ই তিনি চেষ্টা করেন নিত্য নতুন ভিডিও, ছবি পোস্ট করএ দর্শকদের বিনোদন দিতে।

গত কয়েকদিন ধরেই ধারাবাহিকে দেখানো হচ্ছে বিবাহ পর্ব। আর তার জন্যে বউ সাজতে হয়েছে তৃণাকে। এবার বউয়ের সাজেই শ্যুটিং এর ফাঁকে তার দুই প্রিয় বান্ধবী সোনাল এবং প্রিয়াঙ্কাকে সাথে নিয়ে রিল ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। ‘দো ঘুঁট মুঝে ভি পিলা দে’ গানের সঙ্গে এবার ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তৃণা। রিলে তৃণাকে নববধূর বেশে দেখা গিয়েছে। আর ভিডিও শেয়ার হতেই নিমেষে ভাইরালও হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, গত এক বছরে প্রায় বার তিনেক বিয়ে করে ফেললেন তৃণা। চলতি বছরের ফেব্রুয়ারীতেই অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন তৃণা। রিয়েল লাইফে একবার এবং রিল লাইফে প্রায় দুবার বিয়ে করে ফেললেন তৃণা।

 

Related Articles

Back to top button