বিনোদনসিরিয়াল

সকলের প্রিয় ‘খড়কুটো’ ধারাবাহিকের তারকাদের বাস্তবের জীবনসঙ্গী কে! রইল তাদের পরিচয়

স্টারজলসার জনপ্রিয় সিরিয়াল হল খড়কুটো (Khorkuto)। শুরুর দিকে সর্বাধিক জনপ্রিয় থাকলেও বর্তমানে দৌড়ে খানিকটা পিছিয়ে পড়েছে সিরিয়ালটি। সিরিয়ালের গুনগুন আর সৌজন্যকে নিয়েই মূল গল্প। গুনগুনের পাগলামির সাথে সৌজন্যের গম্ভীরভাব সাথে গোটা পরিবারের হৈ হুল্লোড় এই নিয়েই দিব্যি দর্শকদের মন জয় করে চলেছে খড়কুটো। এছাড়াও এই ধারাবাহিক জনপ্রিয় হওয়ার দুটি মূল কারণ হল এর কাহিনি এবং তারকাদের নিখুঁত অভিনয়।

এই ধারাবাহিকের সমস্ত তারকারাই মানুষের মন জিতে নিয়েছে। তবে আজ আপনাদের জানিয়ে রাখি বাস্তব জীবনে এই তারকাদের জীবনসঙ্গী কে?

১. গুনগুন ওরফে তৃণা সাহা (Trina saha)

Neel Trina

খড়কুটো সিরিয়ালের গুনগুন চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। আর অন্যদিকে কৃষ্ণকলি সিরিয়ালের শ্যামার বর নিখিলের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। বিগত ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ দীর্ঘদিনের প্রেমের সম্পর্ককে পরিণতি দিয়ে বিয়ে করেছেন দুজনে।

২. পুটু পিসি ওরফে সোহিনী সেনগুপ্ত (Sohini Sengupta)

‘খড়কুটো’র পুটিপিসি অর্থাৎ সোহিনী সেনগুপ্ত এবং সপ্তর্ষি মৌলিক ওরফে ‘শ্রীময়ী’র ডিঙ্কা অভিনয়ের দক্ষতায় মন জিতেছেন দর্শকদের। কিন্তু আপনি জানলে অবাক হবেন এই পুটু পিসি এবং ডিঙ্কা আসলে স্বামী-স্ত্রী। তাদের মধ্যে বয়সের পার্থক্য প্রায় ১৪ বছর। ১৪ বছরের বড় শিক্ষিকার সোহিনীরই প্রেমে পড়েছিলেন সপ্তর্ষি।

৩. জয়শ্রী মুখার্জি বা পটকার বউ

সিরিয়ালে পটকার স্ত্রী-য়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী জয়শ্রী মুখার্জি। বাস্তব জীবনে তার স্বামী জনপ্রিয় অভিনেতা ভরত কল।
৪. ঋজু অর্থাৎ দেবোত্তম মজুমদার

সিরিয়ালে ঋজুর ভূমিকায় অভিনয় করছেন দেবোত্তম মজুমদার। বাস্তব জীবনে তার জীবনসঙ্গী স্নিগ্ধা সেনগুপ্ত।

৫. দুলাল লাহিড়ী বা জ্যাঠাই

ধারাবাহিকে খুবই গুরুত্বপূর্ণ ‘জ্যাঠাই’ অর্থাৎ সিদ্ধেশ্বর মুখার্জির চরিত্রে অভিনয় করছেন দুলাল লাহিড়ী, বাস্তব জীবনে তার জীবনসঙ্গী সীমা লাহিড়ী।

৬. সৌজন্যর বাবা অভিনেতা চন্দন সেন

সিরিয়ালে সৌজন্যের বাবার ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা চন্দন সেনকে। বাস্তনে তার জীবন সঙ্গীনির নাম ঋতুপর্ণা ঘোষ।

আরো পড়ুনঃ বাংলার সেরা মিঠাই সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের আসল পরিচয়

৭. রূপাঞ্জন বা রাজা গোস্বামী

সিরিয়ালে চিনির স্বামীর চরিত্রে অভিনয় করছেন রাজা গোস্বামী। ‘ভালোবাসা ডট কম’ খ্যাত এই অভিনেতা বিয়ে করেছেন সেই ধারাবাহিকেরই নায়িকা মধুবনী গোস্বামীকে। সদ্যই পুত্র সন্তানের জন্মও দিয়েছেন তারা।

Related Articles

Back to top button