গসিপবিনোদনভাইরালভিডিওসিনেমা

জিলিপির থেকেও বেশি প্যাঁচালো ঋতুপর্ণা! মিষ্টি কথায় অভিনেত্রীকে নিয়ে মন্তব্য খরাজ মুখার্জীর

টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির সেরা অভিনেতাদের মধ্যে অন্যতম সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chattopadhyay)। ২০২০ সালে অগণিত ভক্তদের থেকে দূরে চলে গিয়েছেন অভিনেতা। অভিনেতার জীবনের শেষ ছবি ছিল অভিনেতার জীবনের শেষ ছবি ‘বেলাশুরু’ (Belashuru)। ছবির নাম শুরু থাকলেও আসলে কিন্তু এটা ছবির দ্বিতীয় ভাগ। ২০১৫ সালে রিলিজ হয়েছিল ‘বেলাশেষে’ আর এবার ২০২২ এ রিলিজ হতে চলেছে ‘বেলাশুরু’। ছবিতে সৌমিত্র ছাড়াও রয়েছেন স্বাতীলেখা সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) খরাজ মুখার্জীর (Khoraj Mukherjee), অপরাজিতা আঢ্য থেকে শুরু করে একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা।

ছবিতে সৌমিত্রের তিন মেয়ের চরিত্রে রয়েছেন অপরাজিতা আঢ্য, ঋতুপর্ণা সেনগুপ্ত ও মনামী ঘোষ। আর বড় জামাইয়ের ছত্রে অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়। ইতিমধ্যেই ছবির টিজার থেকে ট্রেলার ও একটি গান রিলিজ করেছে। ‘টাপা টিনি’ গান মন জয় করেছে লক্ষ লক্ষ মানুষের। টলিউড থেকে শুরু করে বলিউডের সেলিব্রিটিরাও এই গানে নিজেদের নাচের ভিসাও শেয়ার করেছেন।

Khoraj Mukherjee names team Belashuru

সম্প্রতি উইন্ডোজ প্রোডাকশনের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি বেশ মজার ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে নিজের বক্তব্য রেখেছেন অভিনেতা খরাজ মুখার্জী। অবশ্য বক্তব্য রেখেছেন বললে ভুল হবে, ‘বেলাশুরু’ ছবির সকল চরিত্রকে হরেক রকম মিষ্টির নামে নামকরণ করেছেন তিনি। অবশ্য শুধু তারকারাই নয় সাথে ছবির পরিচালকের নামকরণও করেছেন।

পরিচালক শিবপ্রসাদকে জলভরা সন্দেশ বলেছেন তিনি। কারণ বাইরেটা দেখে শক্ত মনে হলেও মনের ভেতরটা কিন্তু একেবারেই নরম। এরপর আরেক পরিচালক নন্দিতা রায়কে নলেন গুড় বলেছেন। সৌমিত্র চট্টোপাধ্যায়কে রাবড়ি নাম দিয়েছেন অভিনেতা। আর স্বাতীলেখা সেনগুপ্তকে বলেছেন, পান্তুয়া। এমনকি অপরাজিতা আঢ্যর সুন্দর হাসির জন্য তাকে বলেন রসগোল্লা।

কিন্তু মুশকিলটা হল ঋতুপর্ণা সেনগুপ্তর নামে। ঋতুপর্ণাকে একেবারে প্যাচে প্যাঁচানো জিলিপি বললেন খরাজ মুখোপাধ্যায়। তবে তৎক্ষণাৎ আবার নাম পাল্টে করে দেন অমৃতি। কিন্তু কেন? এমন নাম করণের পিছনে কি যুক্তি রয়েছে? এর উত্তরে অভিনেতা নিজেই জানান, জিলিপি তে কম প্যাচ থাকে তাই এমন নাম। আসলে ঋতুপর্ণা যে কি করতে পারে সেটা বোঝা বড়ই শক্ত ব্যাপার। কখন তার মনের মধ্যে কি চলে সেটাও বুঝতে পৰ বেশ কঠিন, তাই এমন নাম।

Related Articles

Back to top button