বিনোদনসিরিয়াল

অভিনয় জানে না, শুধুই ন্যাকামি! শুরুতেই সমালোচনার মুখে ‘ঝিলমিল’ অভিনেত্রী স্বস্তিকা

টেলিভিশনের পর্দায় এখন নিত্য নতুন বাংলা সিরিয়ালের (Bengali Serial) মেলা বসেছে। দর্শকদের মনোরঞ্জন করতে প্রায় প্রতি মাসেই বিনোদনমূলক চ্যানেল গুলোতে আনা হচ্ছে একঝাঁক নতুন সিরিয়াল। বিগত এক মাসের মধ্যেই এসেছে একগুচ্ছ নতুন সিরিয়াল। এরই মধ্যে চলতি সপ্তাহেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল (New Serial) ‘তোমার খোলা হাওয়া’ (Tomar Khola Haowa)।

এই সিরিয়ালের হাত ধরেই টানা দেড় বছরের বিরতি কাটিয়ে মেগা সিরিয়ালে ফিরে এসেছেন ‘কি করে বলবো তোমায়’ খ্যাত  রাধিকা অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। নতুন এই সিরিয়ালে তিনি পেশায় একজন ভেন্ট্রিলোকুইস্ট (Ventriloquist)। নিজের কথার জাদুতেই সবার মন জয় করে নেয় পর্দার ঝিলমিল।

বাংলা সিরিয়াল,Bengali Serial,নতুন সিরিয়াল,New Serial,তোমার খোলা হাওয়া,Tomar Khola Haowa,স্বস্তিকা দত্ত,Swastika Dutta,ট্রোলিং,Trolling

১২ ডিসেম্বর থেকেই রাত সাড়ে ৯-টায় জি বাংলার পর্দায় সম্প্রচারিত হচ্ছে স্বস্তিকা দত্তের এই নতুন সিরিয়াল।ধারাবাহিকে তার বিপরীতে নায়কের চরিত্রে অভিনয় করছেন ‘জড়োয়ার ঝুমকো’ খ্যাত অভিনেতা শুভঙ্কর সাহা (Subhankar Saha)। সিরিয়ালে তার নাম হয়েছে আবির। টিভির পর্দায় ঝিলমিলের জীবনের মূল মন্ত্রই হলো নিয়ম ভাঙা।

জীবনে কোনদিনও কোন নিয়মের বেড়াজালে নিজেকে জড়িয়ে ফেলতে চায় না সে। ছোটখাটো যে কোন বিষয়েই নিয়ম ভাঙাতেই আসল মজা খুঁজে পায় ঝিলমিল। অন্যদিকে সিরিয়ালের নায়ক আবির প্রচন্ড নিয়ম মেনে চলে। প্রসঙ্গত এই সিরিয়ালের আগেই দু’দুটি সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা। যার মধ্যে একটি হল স্টার জলসার ‘ভজ গোবিন্দ’ এবং তারপরেই স্বস্তিকাকে দর্শক চিনেছেন জি বাংলার ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালের রাধিকা হিসাবে।

Tomar Khola Hawa First Episode

তখনও স্বস্তিকার অভিনয় নিয়ে প্রশ্ন তুলেছিলেন দর্শকদের একাংশ। যাদের দাবি ছিল স্বস্তিকা অভিনয় কম ন্যাকামি বেশি করেন। এবার সদ্য শুরু হওয়া অভিনেত্রীর নতুন সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া’ দেখেও শুরু হয়েছে সেই একইরকম সমালোচনা। ট্রোল (Troll) করে নেটিজেনদের একটা বড় অংশের দাবি সিরিয়ালের প্রথম পর্ব থেকেই ন্যাকামি করছেন স্বস্তিকা। তবে এই পরিস্থিতিতে অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন তাঁর অনুরাগীরা।

Related Articles

Back to top button