টুকটুকে লাল ড্রেসে নাচ “খোকাবাবুর” তরী,তুমুল ভাইরাল ভিডিও


তৃনা সাহা নামটা হয়তো চেনেন না, তবে “খোকাবাবু” ধারাবাহিকের তরীকে নিশ্চয় চেনেন। এককালে টিকটকে তাকে দেখা যেত প্রায়ই। কিন্তু এখন টিকটক নেই, তবে তৃনা ওরফে তরী কিন্তু সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ও পপুলার। কতই না মজার  প্লাটফর্ম আছে যেখানে মজার নিজের ক্রিয়েটিভিটি প্রদর্শ করা যায়। তেমনি ইনস্টাগ্রামে নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেছেন “খোকাবাবু”-র তরী।

কলকাতার মেয়ে তৃনা “খোকাবাবু” সিরিয়ালে দুর্দান্ত অভিনয় দিয়ে  দর্শকদের মন জিতে নিয়েছিল। এরপর “কলের বউ ” নামক ধারাবাহিকেও দেখা যায় তাকে। বর্তমানে  বেশ জনপ্রিয় হয়েছেন তৃনা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও পোস্ট করেছেন। টুকটুকে লাল ড্রেসে মন খুলে কো-ষ্টার দের সাথে নাচতে দেখা গেছে তৃনাকে সেই ভিডিওটিতে।

যেমনি পোস্ট তেমনি ভাইরাল সেই নাচের ভিডিও। পোস্টটিতে তৃনা লিখেছেন “রবিবারের মেজাজ” অর্থাৎ ছুটির মেজাজের কথা বোঝাতে চেয়েছেন অভিনেত্রী। করোনার জেরে বহুদিন ঘরবন্ধী থাকার পর আনলক শুরু হতে সকলেই একে একে কাজ শুরু করে দিয়েছেন, তেমনই  কাজে লেগে পড়েছেন তৃনা। সেই কাজের ফাঁকেই রবিবারের মজা উপভোগ করতে কে-স্টারদের সাথে এই নাচ।

https://www.instagram.com/p/CFoygFIBIuB/

ইতিমধ্যেই ভিডিওটিতে কয়েক হাজার লাইক পড়েছে,দর্শকের সংখ্যা ছাড়িয়েছে ৩০ হাজারেরও বেশি।

প্রসঙ্গত আগেই বলেছি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় এই অভিনেত্রী। নিয়মিত নিজের ছবি পোস্ট করেন সেখানে। এই নাচের ভিডিওটি ছাড়াও আরো অনেক মজার ভিডিও ও তার ছবি আছে তৃনার ইনস্টা প্রোফাইল চাইলে আপনিও একবার ঘুরে আসতেই পারেন।

 


Like it? Share with your friends!

587
587 points