খবরবিনোদনসিরিয়াল

‘ক্ষীরের পুতুল’এর পর পর্দা থেকে উধাও! ২ বছর পর এই নায়কের সঙ্গে জুটি বেঁধে ফিরছেন সুদীপ্তা রায়

বাংলার টেলিভিশনের দুনিয়ায় পরিচিত মুখ সুদীপ্তা রায় (Sudipta Roy)। কাজ করেছেন বহু জনপ্রিয় ধারাবাহিকে। বিশেষত ‘চোখের বালি’ ধারাবাহিকে আশালতার চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এরপর জি বাংলার ‘ক্ষীরের পুতুল’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

রূপকথার গল্পের ওপর ভিত্তি করে তৈরি এই ধারাবাহিকে সুদীপ্তার অভিনয় প্রশংসিত হলেও, টিআরপির অভাবে মাত্র ৪ মাসেই বন্ধ হয়ে যায় ‘ক্ষীরের পুতুল’। এরপর পর্দা থেকে এক প্রকার গায়েবই হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। মাঝে কেটে গিয়েছে ২ বছর। এবার ফের ছোটপর্দায় কামব্যাক করছেন তিনি।

Khirer Putul

মহালয়ার বিশেষ দিনে প্রকাশ্যে এসেছে সুদীপ্তার নতুন ধারাবাহিকের প্রথম ঝলক। সেই ধারাবাহিকের নাম ‘ফেরারি মন’ (Ferari Mon)। কালার্স বাংলায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিকে। একগুচ্ছ নতুন ধারাবাহিকের ভিড়ে সুদীপ্তার ‘ফেরারি মন’ নিয়ে কোনও সংবাদ সামনেই আসেনি। তাই হঠাৎ করেই ধারাবাহিকের প্রোমো দেখে বেশ অবাক হয়েছেন সকলে।

সিরিয়ালের প্রোমো দেখে বোঝা যাচ্ছে, একেবারে পুরোপুরি রোম্যান্টিক সিরিয়াল হতে চলেছে এটি। অপরদিকে নায়কের ভূমিকাতেও রয়েছে বড় চমক। ‘ফেরারি মন’এ সুদীপ্তার নায়কের চরিত্রে দেখা যাবে টেলি দুনিয়ার এক পরিচিত মুখকে। কালার্স বাংলার এই নতুন সিরিয়ালে সুদীপ্তার সঙ্গে জুটি বেঁধেছেন ‘জয় জগন্নাথ’ খ্যাত বিপুল পাত্র।

Bipul Patra

‘ফেরারি মন’এ দেখানো হবে কলেজ জীবনের দুষ্টুমিষ্টি প্রেমের গল্প। প্রোমোয় দেখা গিয়েছে, নিজের ক্ষমতার জোরে সারা কলেজে রাজত্ব করেন নায়ক। কিন্তু নায়িকা সেসব সহ্য করার পাত্রী  নন। তিনি রুখে দাঁড়ান। টপার হয়ে তিনি বুঝিয়ে দেব, ‘ক্ষমতা দিয়ে নয়, বরং সব কিছু বিচার হয় যোগ্যতা দিয়ে’। এবার দেখার নায়ক-নায়িকার ঝগড়া কীভাবে প্রেমের চেহারা নেই।

Sudipta Roy and Bipul Patra

‘ফেরারি মন’এর প্রোমো দেখার পর দর্শকদের সুদীপ্তা এবং বিপুলের রসায়ন বেশ নজর কেড়েছে। তবে কোন ধারাবাহিক শেষ হয়ে এটি শুরু হবে তা এখনও জানা যায়নি। মনে হচ্ছে পুজোর পরপরই শুরু হবে এই সিরিয়াল। এবার দেখার, ‘ফেরারি মন’ সম্প্রচার শুরু হওয়ার পর দর্শকদের সেটি পছন্দ হয় কিনা।

Related Articles

Back to top button