বিনোদনসিরিয়াল

শাস্ত্রীয় সঙ্গীতে মন ভরল না দর্শকদের! পিলুকে সরিয়ে জায়গা দখল করল খেলনা বাড়ি

দর্শকদের বিনোদনে সিরিয়ালের কোনো কমতি নেই আজকাল। তাই টিভির পর্দায় এক সিরিয়াল শেষ হতে না হতেই শুরু হয়ে যায় আরও এক নতুন সিরিয়াল। আর কথাতেই আছে নতুন কে জায়গা দিতে পুরনো কে জায়গা ছাড়তে হয়। একই কথা খাটে বাংলা সিরিয়ালের ক্ষেত্রেও। সদ্য জি বাংলার পর্দায় রাত সাড়ে নটার টাইম স্লটে শুরু হয়েছে নতুন সিরিয়াল লালকুঠি (Lalkuthi)।

জনপ্রিয় টেলিভিশন জুটি রুকমা রায় এবং রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় অভিনীত সিরিয়াল দেখার অপেক্ষায় কার্যত হাপিত্যেস করে অপেক্ষা করছিলেন ভক্তরা। জানা যাচ্ছে কড়ি খেলার পর এবার শেষের পথে দেবশ্রী রায় অভিনীত জি বাংলার জনপ্রিয় সিরিয়াল সর্বজয়া (Sarbajaya)। এরইমধ্যে এসে গিয়েছে জি বাংলার নতুন সিরিয়ালের প্রোমো। প্রথমে মনে করা হচ্ছিল সর্বজয়া শেষ হওয়ার পর তার পরিবর্তে রাত ৯ টার স্লটে জায়গা নেবে এই নতুন সিরিয়াল।


কিন্তু এখন জানা যাচ্ছে রাত ৯ টা নয় আগামী ১৬ই মে থেকে  সন্ধ্যা সাড়ে ছ’টার স্লটে সম্প্রচারিত হবে বিশ্বজিৎ ঘোষ এবং আরাত্রিকা মাইতি অভিনীত নতুন সিরিয়াল ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। এখবর পাওয়ার পর থেকেই কার্যত মাথায় হাত জি বাংলার পিলু ভক্তদের। কারণ সন্ধ্যা সাড়ে ৬ টার ওই টাইম স্লটে তো পিলু দেখানো হয়। তাই স্বাভাবিকভাবেই দর্শকদের মনে প্রশ্ন জেগেছে তাহলে কি এবার নতুন সিরিয়াল কে জায়গা দিতে বন্ধ হয়ে যাবে পিলু আর আহিরের মিষ্টি প্রেমের গল্প।

Khelna Bari Serial
প্রসঙ্গত শুরু থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। টিআরপিতে ভালো স্কোর করার পাশাপাশি সন্ধ্যা সাড়ে ছ’টার স্লট লীডার পিলু। তবে এমন কি হল যে পিলুর জায়গা দেওয়া হচ্ছে নতুন সিরিয়াল কে। কিন্তু না, ভক্তদের চিন্তার কোনো কারণ নেই। এখনই পিলু শেষ হয়ে যাওয়ার কোনো সম্ভাবনাই নেই। সর্বজয়া শেষ হয়ে যাওয়ায় ওই রাতের স্লটে পিলু কে সরিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

আসলে সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু নতুন সিরিয়াল বৌমা একঘর (Bouma Ekghor) । সন্ধ্যা সাড়ে ছ’টার স্লটে এই সিরিয়ালকে টেক্কা দিতেই জি বাংলার তরফে বাজি ধরা হচ্ছে নতুন সিরিয়াল খেলনা বাড়ি। তাই এই নতুন সিরিয়াল কে জায়গা দিতে নতুন সময়ে দেখানো হবে পিলু। খুব তাড়াতাড়ি চ্যানেল কর্তৃপক্ষের তরফে জানানো হবে পিলু সম্প্রচারের নতুন সময়।

Related Articles

Back to top button