বিনোদনভিডিওসিরিয়াল

একঘেয়ে গল্প,বড়লোক নায়ক, গরিব নায়িকা! শুরুতেই দর্শকদের সমালোচনার মুখে খেলনা বাড়ি সিরিয়াল

সিরিয়াল মানেই দর্শকদের বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ। তাই পছন্দের সিরিয়াল ছাড়া এক মুহুর্ত চলে না সিরিয়ালের পোকা দর্শকদেরও। প্রসঙ্গত বাংলা সিরিয়ালের প্রতি দর্শকদের আগ্রহ কিন্তু আজকের নয়। তবে ইদানীং ভালোই চাহিদা বেড়েছে বিনোদনমূলক সিরিয়াল গুলির। তাই এখন সপ্তাহ জুড়েই চলতে থাকে একের পর সিরিয়ালের দাপট।

আর একথা সবাই একবাক্যে আজকের দিনে সব সিরিয়ালেই শেষ কথা বলে টি আর পি। তাই টি আর পি তে এগিয়ে থাকতে বিনোদনমূলক চ্যানেল গুলির মধ্যেও চলতে থাকা কড়া টক্কর। এ বলে আমায় দেখ তো ও বলে আমায় দেখ। একে অপরের সাথে পাল্লা দিয়ে প্রত্যেকেই একের পর এক আনছে নিত্যনতুন ভিন্ন স্বাদের সব সিরিয়াল

আর নতুন কে জায়গা দিতে খুব স্বাভাবিকভাবে অলিখিত নিয়মে জায়গা ছাড়তে হচ্ছে পুরনো সিরিয়াল গুলিকে। ঠিক যেমন চলতি সপ্তাহের শুরুতেই দেখা গিয়েছে জি বাংলায়। মাত্র দুদিন আগেই শুরু হয়েছে জি বাংলার নতুন সিরিয়াল খেলনা বাড়ি (Khelna Bari) । যার ফলে বিদায় জানাতে হয়েছে জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী দেবশ্রী রায়ের সর্বজয়া সিরিয়াল কে। পাশাপাশিওলট পালট হয়েছে জি বাংলার একাধিক সিরিয়ালের টাইম স্লট।


কৃষ্ণনগরের মেয়ে মিতুলের পুতুল তৈরির জীবিকা নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল।নায়িকা মিতুল (Mitul) অত্যন্ত গরিব। পুতুল তৈরি করেই পেটের ভাত জোটে তার। অন্যদিকে সিরিয়ালের নায়ক ইন্দ্রজিৎ (Indrajit) বড়লোক বাড়ির বদমেজাজি স্বভাবের। যার ফলে সিরিয়ালের শুরুতেই দর্শকদের মনে দাগ কাটতে পারেনি এই সিরিয়াল।


সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের প্রোমো (Promo)দেখে দর্শকদের একটা বড় অংশের দাবি এই সিরিয়ালের কাহিনী ও আর পাঁচটা সিরিয়ালের মতো। তাই একঘেয়ে বস্তা পচা কনসেপ্ট দেখে মোটেই ভালো লাগেনি দর্শকদের। এছাড়াও দর্শকদের দাবি কৃষ্ণনগরের পুতুল নিয়ে সিরিয়াল করছেন অথচ ঠিক মতো রিসার্চ করেননি চ্যানেল কর্তৃপক্ষ।

Related Articles

Back to top button