বিনোদনসিরিয়াল

বরকে লুকিয়ে মাটির পুতুল বানানো শেষ! ইন্দ্রর সামনেই হাটে হাঁড়ি ভাঙল মিতুলের 

দিনের পর দিন সিরিয়াল আর বিনোদন কথাটা যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে মেগা সিরিয়াল মানে যেন একমুঠো অক্সিজেন। দিনে দিনে দর্শক মহলে বেড়েই চলেছে বাংলা সিরিয়ালের চাহিদা। তাই দর্শকদের চাহিদা পূরণ করতেই একের পর এক ভিন্ন স্বাদের সব নতুন সিরিয়ালের লাইন লাগিয়ে দিচ্ছে বিনোদনমূলক চ্যানেলগুলি।

তাই দর্শকদের চাহিদা পূরণ করতেই একের পর এক ভিন্ন স্বাদের সব নতুন সিরিয়ালের লাইন লাগিয়ে দিচ্ছে বিনোদনমূলক চ্যানেলগুলি। অল্প দিনেই দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে জি বাংলার এমনই এক সম্পূর্ণ ভিন্ন স্বাদের সিরিয়াল হল ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)।  সাধারণত সিরিয়ালগুলিই  হয়ে থাকে আমাদের সমাজের আয়না। বাস্তব জীবন থেকে উঠে আসে চরিত্র রাই ঠাঁই পায় সিরিয়ালের গল্পে।

খেলনা বাড়ির নায়িকা মিতুল (Mitul)-ও ঠিক বাস্তব জীবন থেকে উঠে আসা এমনই একজন চরিত্র। যাকে দেখে অনেক মেয়েরাই নিজেদের সাথে মিল খুঁজে পেতে পারেন মিতুলের মতো লড়াকু বুদ্ধিমতী মেয়ের। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই  জানেন এই ধারাবাহিকে কিছুদিন আগেই ইন্দ্র (Indra) বাবুর সাথে চূড়ান্ত নাটকীয়ভাবে বিয়ে হয়েছে মিতুলের। শুধুমাত্র গুগলির জন্যই মিতুল কে বিয়ে করে এনেছে ইন্দ্র।

ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে কলকাতা শহরের নামে স্কুলে ভর্তি হয়েছে গুগলি।  কিন্তু বিয়ের পর এক প্রকার সমস্যায় পড়ে গিয়েছে মিতুল। কারণ যে মাটির পুতুল বানিয়ে একসময় তার পেট চলতো এখন তা লাটে ওঠার জোগাড় হয়েছে। এখন শ্বশুর বাড়িতে আসার পরে আর মাটিল পুতুল বানাতে পারছে  মিতুল। ইতিপূর্বেই দেখা গিয়েছে মাটির পুতুল বানানোর চেষ্টা করে একবার ধরা পড়ে গিয়েছে মিতুল।

তাই  সে নতুন করে আবার শুরু করেছে মাটির পুতুল বানানোর ব্যবসা। তবে সবটাই ইন্দ্রবাবুর কাছে লুকিয়ে। এরই মধ্যে এসে গিয়েছে সিরিয়ালের নতুন প্রমো (New Promo)। সেখানে দেখা যাচ্ছে মাটির পুতুল বানানোর প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে মিতুল। আর সেখানেই অতিথি বিচারক হিসেবে বিজয়ীর হাতে পুরস্কার তুলে দিতে হাজির হয়েছে ইন্দ্র।

ইন্দ্রকে স্টেজে দেখে কি করবে বুঝতে না পেরে টুক করে মাটিতে বসে পড়ে মিতুল। তখন মঞ্চ থেকে মিতুল পাল নাম নিয়ে খোঁজাখুঁজি শুরু হওয়ায় কিছুটা অবাক হয়ে যায় ইন্দ্র। আর তখনই পাশে দাঁড়িয়ে থাকা একজন মহিলা মিতুলের হাত ধরে তাকে দাঁড় করিয়ে দেয় সবার সামনে। আর এই ভাবেই একপ্রকার ইন্দ্রের সামনে হাটে হাড়ি ভেঙে যায় মিতুলের। এখন দেখার এইভাবে হঠাৎ করে সত্যি জানার পর কি প্রতিক্রিয়া হয় ইন্দ্রর। তবে সিরিয়ালের এই নতুন প্রমো সোশ্যাল মিডিয়ায় বেশ ভালই সাড়া ফেলেছে। কমেন্ট সেকশনেও উপচে পড়েছে অনুরাগীদের প্রশংসা।

Related Articles

Back to top button