বিনোদনভিডিওসিরিয়াল

দুষ্টের দমন শিষ্টের পালন! খেলনা বাড়িতে এবার শয়তানের মুখোশ টেনে ছিঁড়ে দিল মিতুল

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘খেলনাবাড়ি’ (Khelnabari)। এই ধারাবাহিকে মিতুলের (Mitul) চরিত্রে দাপিয়ে অভিনয় করছেন জনপ্রিয়  টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maiti)। এত অল্প বয়সেই আরাত্রিকা যেভাবে মিতুল চরিত্রটিকে টিভির পর্দায় ফুটিয়ে তুলেছেন তাতে এককথায় মুগ্ধ দর্শক। পর্দার স্পষ্টবাদী মিতুল দিনে দিনে  দর্শকদের একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছেন।

টিভির পর্দায় অন্যায়ের প্রতিবাদ করতে দুবার ভাবে না মিতুল পাল। আর খেলনা বাড়ির সুবাদে ইতিমধ্যেই ছোটপর্দার দর্শকদের কাছে ‘লেডি রঞ্জিত মল্লিক’-এর তকমা পেয়েছে সে। আর এবার ভালো মানুষের মুখোশের আড়ালে লুকিয়ে থাকা ইন্দ্র বাবুর চরম শত্রু রণো দাদাকে ধরতে দিনে দিনে মিতুল যেন গোয়েন্দা হয়ে উঠেছে।

Khelna Bari serial Mitul New Look viral on social media

এই সিরিয়ালের এখনকার পর্বগুলো দেখলে একথাই মনে হবে যে কোনো দর্শকের। সদ্য মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে মিতুল। আর তারপর একটুও সময় নষ্ট না করেই রণোকে হাতে নাতে ধরার জন্য কোমর বেঁধে নেমে পড়েছে মিতুল।ইতিমধ্যেই সত্যি জানতে পুলিশের সাহায্য নিয়ে ছদ্মবেশ নিতে দেখা গিয়েছে  মিতুল,ইন্দ্র,কলি, এবং অর্ক-কে।

সেই পর্বে মিতুলের বোল্ড লুক দেখে চোখ কপালে ওঠার জোগাড় হয়েছিল দর্শকদের। সেই থেকে এখনও পর্যন্ত প্রত্যেকটা দিন টানটান উত্তেজনার পর্ব দেখানো হচ্ছে খেলনা বাড়িতে। ইতিমধ্যেই দেখা গিয়েছে মিতুলকে হারাতে তার সবচেয়ে দুর্বল জায়গা গুগলিকে বাড়ি এসে তুলে নিয়ে গিয়েছিল জুলি। কিন্তু শেষ পর্যন্ত এই কাজ যে রণোই করিয়েছে তা ইন্দ্রর সামনে প্রমাণ করেছে মিতুল।

বাংলা সিরিয়াল,Bengali Serial,খেলনাবাড়ি,Khelnabari,মিতুল,Mitul,রণো,Rono

কিন্তু তারপরেও দমেনি রণো মিতুলকে শিক্ষা দেওয়ার জন্য আবার গুগলিকে বাড়ি ফিরিয়ে এনে সবার সামনে মিতুলকে মিথ্যেবাদী প্রমাণ  করার চেষ্টা করে সে। কিন্তু মিতুল ঠিক কতটা বুদ্ধিমতী তা আগে থেকে আন্দাজ করতে পারেনি রণো। তাই ইন্দ্র সহ বাড়ির সবাইকে চমকে দিয়ে গুগলির জামা থেকে ভয়েস রেকর্ডার খুলে সেটা সবাইকে শুনিয়ে দেয়  মিতুল।

সবাই নিজের কানে শোনে রণোর গোটা ষড়যন্ত্র। কিন্তু তারপরেও সমানে নিজের দোষ অস্বীকার করে রণো। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে সিরিয়ালের আসন্ন পর্বের ঝলক। সেখানে দেখা রণো কে জোর করে চেয়ারে বসিয়ে ম্যাজিশিয়ন সাজাচ্ছে মিতুল। আর তাতেই পাশে থাকা সেই ম্যাজিক শোয়ের ম্যাজিশিয়ানের সাথে হুবহু মিলে যায় রণোর মুখ।

Related Articles

Back to top button