বিনোদনসিরিয়াল

মিতুল রকস ইন্দ্র শকস! খেলবাড়ির ‘লেডি রঞ্জিত মল্লিকের’ ভোলবদল দেখে অবাক দর্শক

বাংলা সিরিয়ালের দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল জি বাংলার ‘খেলনাবাড়ি’ (Khelnabari)। ধারাবাহিকে মিতুলের (Mitul) চরিত্রে অভিনয় করছে জনপ্রিয়  টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maiti)। শুরু থেকেই মিতুলের চরিত্রে তার সাবলীল অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। পর্দার স্পষ্টবাদী মিতুল এখন অনেকের কাছে অনুপ্রেরণা।

পর্দার দাপুটে নায়িকা মিতুল সবসময় অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর পাশাপাশি সত্যি কথা বলে মুখের ওপর। অন্যায়ের প্রতিবাদ করতে দুবার ভাবে না মিতুল পাল। তাই সোশ্যাল মিডিয়ার পাতায় দর্শকরা হামেশাই লিখে থাকেন ‘আজকের দিনে প্রত্যেক ঘরে ঘরে মিতুলের মতো মেয়েই দরকার’।

খেলনাবাড়ি,Khelnabari,মিতুল,Mitul,আরাত্রিকা মাইতি,Aratrika Maiti,নতুন লুক,New Look

সদ্য মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে মিতুল। রণো আর অনুরাধা চক্রান্ত করে মাকড়সার বিষ দিয়েছিল মিতুলের শরীরে। তারপর কোমায় চলে গিয়েছিল মিতুল। এমনকি চিতায় পর্যন্ত তোলা হয়েছিল মিতুলকে। কিন্তু শেষ পর্যন্ত মিরাকেল ঘটে। কোমায় গিয়েও জ্ঞান ফিরে আসে মিতুলের। আর সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেই অপরাধী ধরার কাছে নেমে পড়েছে মিতুল।

যদিও মিতুল বুদ্ধিমতী মেয়ে। তাই সে ইতিমধ্যেই বুঝে গিয়েছে তার অপহরণ থেকে ইন্দ্র বাবুর দিকে গুলি চালানো কিংবা তাকে মাকড়সার বিষ দিয়ে মারার চেষ্টা সবকিছুর সাথেই জড়িয়ে আছে রণো দাদার নাম। কিন্তু  কোনো প্রমাণ না থাকায় এখনই সবাইকে সবটা বলতে পারছে না মিতুল। কিন্তু মনে মনে সে প্রতিজ্ঞা করেছে যে করেই হোক ইন্দ্র বাবুর দিকে কে বন্দুক তুলেছিল সেকথা সে জেনেই ছাড়বে।

খেলনাবাড়ি,Khelnabari,মিতুল,Mitul,আরাত্রিকা মাইতি,Aratrika Maiti,নতুন লুক,New Look

ইতিমধ্যেই সত্যি জানতে পুলিশের সাহায্য নিয়ে ছদ্মবেশ নিয়েছে মিতুল,ইন্দ্র,কলি,অর্ক। তবে আজকের পর্বে মিতুলের বোল্ড লুক দেখে চোখ একেবারে কপালে ওঠার জোগাড় নেটিজেনদের। সারাক্ষণ শাড়ি গয়না পরে থাকা মিতুলকে এদিন দেখা গেল একেবারে আধুনিক পোশাকে বোল্ড লুকে। ছোট চুল, চোখে বড় চশমা আর রেড হট ওয়েস্টার্ন ড্রেসে মিতুলের ভোল বদল দেখে চমকে গিয়েছেন সবাই।

Related Articles

Back to top button