বিনোদনসিরিয়াল

‘কানের নিচে এমন বাজাবো, সারা জীবন ভনভন করবে’! অন্তরাকে এক ছোঁবলেই ছবি করে দিল মিতুল 

বাঙালির বিনোদনের অন্যতম সেরা ঠিকানা হল বাংলা টেলিভিশনের এক গুচ্ছ বাংলা সিরিয়াল। এখনকার দিনে অবসর সময়ে মনের ক্লান্তি দূর করার অন্যতম রসদ এই মেগা সিরিয়াল। একঝাঁক নতুন সিরিয়ালের ভীড়ে এই মুহূর্তে জি বাংলার অন্যতম হিট ধারাবাহিক হল ‘খেলনাবাড়ি’ (Khelnabari)। যদিও টিভির পর্দায় এই সিরিয়ালেরও বয়স বেশিদিন নয়।

কিন্তু এরইমধ্যে এই অল্প দিনেই দর্শকমহলে বেশ পাকাপোক্ত জায়গা তৈরী করে ফেলেছে এই সিরিয়াল। ধারাবাহিকে নায়িকা মিতুলের (Mitul) চরিত্রে অভিনয় করেছেন টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maiti)। ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন ‘কে আপন কে পর’ খ্যাত পরম অভিনেতা বিশ্বজিৎ ঘোষ (Biswajit Ghosh)।

Khelna bari new promo comes out

দর্শকমহলে ইন্দ্র মিতুলের এই জুটি-র জনপ্রিয়তা রয়েছে চোখে পড়ার মতো। বিশেষ করে মিতুলের চরিত্রে আরাত্রিকার দাপুটে অভিনয় শুরু থেকেই মন জয় করে নিয়েছে দর্শকদের। পর্দার স্পষ্টবাদী মিতুল এখন একেবারে দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছে। আর এখানেই বাকিদের থেকে একেবারে আলাদা মিতুল। আসলে টিভির পর্দায় তার মতো দাপুটে প্রতিবাদী চরিত্র সচারচর দেখা যায় না।

অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর পাশাপাশি মুখের ওপর সত্যি কথা বলতে দুবার ভাবে না মিতুল পাল। সিরিয়ালে এখন চলছে টানটান উত্তেজনার পর্ব। তাই ধারাবাহিকের একটাও পর্ব মিস করছেন না দর্শক। সব মিলিয়ে দর্শকমহলে দিনে দিনে বেড়েই চলেছে খেলনা বাড়ি সিরিয়ালের জনপ্রিয়তা। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন সিওডিও ধারাবাহিকে ফিরে এসেছে ইন্দ্রর প্রথম স্ত্রী অন্তরা।

Khelna Bari new promo comes out

এতদিন পর ফায়ার এসে তার দাবি সেদিনের দুর্ঘটনার পর তার স্মৃতিশক্তি হারিয়ে গিয়েছিল। কিন্তু এখন তার সব মনে পড়ে যেতেই সে আবার ইন্দ্রর জীবনে ফায়ার আস্তে চায়। কিন্তু  ফায়ার আসার পর থেকেই আগের মতো  ইন্দ্রর জীবনে অশান্তির ঝড় তুলেছে সে। শুধু তাই নয় এখন তার একমাত্র উদ্দেশ্য মিতুলকে বাড়ি থেকে তাড়ানো। অন্যদিকে অন্তরা ফিরে আসার পর থেকে দেখা যাচ্ছে মিতুল বেশ খানিকটা চুপ হয়ে গিয়েছে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,খেলনা বাড়ি,Khelna Bari,ইন্দ্র,Indra,মিতুল,Mitul,অন্তরা,Antara,মিতুলের সংলাপ,Mitul's Dialogue

আগের সেই প্রতিবাদী মিতুল যেন একেবারে নিস্তেজ হয়ে গিয়েছে। কিন্তু গতকালের প্রিক্যাপ ভিডিওতে দেখা গিয়েছে চোখের সামনে অন্তরার হাতে ক্রমাগত ইন্দ্রবাবুকে হেনস্থা হতে দেখে আবার আগের রূপে ফিরে এসেছে মিতুল। অন্তরা জোর করে ইন্দ্রকে বেগুন খাওয়াতে গেলে তার ধরে নিয়ে মিতুল তাকে এ হাত নিয়ে জানিয়ে দেয় ‘তুমি আমার সাথে যা কর আমি মেনে নেব কিন্তু ইন্দ্রবাবুর সাথে এমন আর দ্বিতীয় বার করলে কানের নিচে এমন বাজাবো না, যে সারা জীবন ভনভন করবে।’ এই দৃশ্যদেখার পর দর্শক বলছে মিতুল আবার আগের ফর্মে ফিরে এসেছে।

Related Articles

Back to top button