বিনোদনভিডিওসিরিয়াল

গুলি খেলেই বাড়বে TRP! মিঠাইয়ের ট্র্যাক কপি করতেই ‘খেলনা বাড়ি’কে কটাক্ষ নেটিজেনদের

প্রতিদিন সন্ধ্যাবেলা টিভি খুললেই টেলিভিশনের পর্দায় বসে যায় হরেক রকম বাংলা সিরিয়ালের (Bengali Serial) মেলা। সিরিয়ালপ্রেমী দর্শকরাও চায়ের কাপ আর মুড়ি,তেলেভাজা হাতে দেখতে থাকেন একের পর এক ধারাবাহিক। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। সিরিয়ালের বয়স বেশিদিন না হলেও অল্পদিনেই দারুন জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে।

ভিন্ন স্বাদের এই ধারাবাহিকটি শুরু থেকেই দর্শকদের বেশ পছন্দের। বিশেষ করে ইন্দ্র(Indra)-মিতুলের (Mitul) দুষ্টু মিষ্টি রসায়ন বেশ জনপ্রিয় দর্শকমহলে। সিরিয়ালে মিতুলের (Mitul) চরিত্রে আরাত্রিকা মাইতির (Aratika Maity) সাবলীল অভিনয় দর্শকদের শুরু থেকেই বেশ পছন্দের। নিজের সাবলীল অভিনয় গুণেই পর্দার দাপুটে নায়িকা মিতুল হয়ে উঠেছে দর্শকদের একেবারে ঘরের মেয়ে।

Khelna bari new promo comes out

এই সিরিয়ালে তাঁর বিপরীতে ইন্দ্র চরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেতা বিশ্বজিৎ ঘোষকে (Biswajit Ghosh)।এমনিতেই  ইন্দ্র-মিতুলের মিষ্টি জুটিটাকে বেশ পছন্দ করছেন দর্শকরাও। এমনিতে খেলনাবাড়ি সিরিয়ালটিকে দর্শকরা সকলেই ভালোবাসা দিয়েছেন প্রাণ ভরে।  কিন্তু সম্প্রতি এই সিরিয়ালের একটি দৃশ্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল আলোচনা।

বাংলা সিরিয়াল,Bengali Serial,খেলনা বাড়ি,Khelna Bari,ইন্দ্র,Indra,মিতুল,Mitul,নতুন প্রোমো,New Promo

সেই সাথে দর্শকদের একাংশের চ্যানেল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ তারা এই চ্যানেলেরই জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-কে হুবহু কপি করে দেখিয়েছে খেলনা বাড়ি সিরিয়ালে। আসলে গতকালের পর্বেই দেখা গিয়েছে ইন্দ্রকে গুলি খাওয়ার হাত থেকে বাঁচাতে নিজেই সেই বন্দুকের সামনে দাঁড়িয়ে গিয়েছিল মিতুল। যার ফলে বন্দুকের গুলি মিতুলের বুকে এসে লাগতেই তাকে ছুটে হাসপাতালে নিয়ে যায় ইন্দ্র।

সম্প্রতি প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে কোনো সাড়া নেই মিতুলের। কোনো রেসপন্স করছিল না সে। কিন্তু অবশেষে যখন ইন্দ্র তাকে নিজের ভালোবাসার কথা জানায় তখন হঠাৎ করেই দেখা যায় মিতুলের হার্টবিট বাড়তে শুরু করেছে। প্রসঙ্গত মিঠাইতেও দেখা গিয়েছিল সিদ্ধার্থকে গুলি খাওয়ার হাত থেকে বাঁচাতে নিজেই সামনে দাঁড়িয়ে গিয়েছিল মিঠাই। তারপর সেও চলে গিয়েছিল কোমায়। তাই খেলাবাড়ির ভিডিওটি দেখে শুরু হয়েছে ট্রোলিং।

Khelna Bari new promo trolled on social media

Related Articles

Back to top button