বিনোদনভিডিওসিরিয়াল

সিরিয়ালের লেডি রঞ্জিত মল্লিক! ভিলেনকে শুটিয়ে লাল করল মিতুল, প্রোমো দেখে প্রশংসা দর্শকদের

সন্ধ্যে নামলেই বাঙালি দর্শকেরা মুড়ি চানাচুর আর চায়ের কাপ নিয়ে হাজির হয়ে যান টিভির পর্দার সামনে। আর এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। একেবারে ভিন্ন স্বাদের এই ধারাবাহিক প্রথম থেকেই দর্শকদের বেশ পছন্দের। আর নায়ক-নায়িকা ইন্দ্র-মিতুলের (Indra-Mitul) জনপ্রিয়তার কথা তো সকলেরই জানা।

‘খেলনা বাড়ি’তে মিতুলের চরিত্রে অভিনেত্রী আরাত্রিকা মাইতির (Aratrika Maity) সাবলীল অভিনয় দর্শকদের শুরু থেকেই বেশ পছন্দের। অল্প সময়ের মধ্যেই সে হয়ে উঠেছে দর্শকদের ঘরের মেয়ে। অপরদিকে মিতুলের স্বামী অর্থাৎ ইন্দ্রর চরিত্রে টেলি অভিনেতা বিশ্বজিৎ ঘোষকে (Biswajit Ghosh) তাঁদের দারুণ লাগছে দেখতে। ইন্দ্র-মিতুলের দুষ্টুমিষ্টি রসায়ন সকলের বেশ পছন্দের।

Khelna bari new promo comes out

ধারাবাহিকে নায়কের পিসতুতো বোন কলির বিবাহপর্ব। কলির সঙ্গে বিয়ে ঠিক হয়েছে অনির্বাণের। তবে এই ব্যক্তিটিকে নিয়ে মিতুলের মনে শুরু থেকেই সন্দেহ ছিল। আর শেষ পর্যন্ত ঠিক তেমনটাই হল। কলির সঙ্গে বিয়ের আগেই অনির্বাণ সম্পত্তির ভাগ চাইছে। তাঁর এই লোভ থেকেই সন্দেহ হয় মিতুলের। বাড়ির সকলকে এই কথা জানালেও, কেউ তাঁকে বিশ্বাস করে না।

Khelna Bari serial new promo comes out

শেষে ইন্দ্রকে সবটা খোলসা করতে বলায় সে স্ত্রীর পাশে দাঁড়ায়। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। সেখানেই দেখা গিয়েছে, বিয়ের মণ্ডপে সকলের সামনে অনির্বাণের ভালোমানুষির মুখোশ খুলে দিল মিতুল। অনির্বাণ কলির মাথার সিঁদুর পরাতে যাবে ঠিক সেই মুহূর্তে ইন্দ্র-মিতুল এবং অর্ক ঢোকে। তাঁদের সঙ্গে দেখা যায়, হুইলচেয়ারে বসে থাকা একটি মেয়েকে। এরপরই মিতুল বলে ওঠে’, ‘দাঁড়াও’। এরপর অনির্বাণের উদ্দেশে তিনি বলেন, ‘এই মেয়েটার সর্বনাশ করে এখন কলি দিদির দিকে হাত বাড়িয়ছেন’? সঙ্গে সঙ্গে অনির্বাণ বলে ওঠে, ‘আমি চিনি না এই মেয়েটিকে’।

এরপরই তাঁকে শায়েস্তা করার জন্য একেবারে বেল্ট হাতে নামেন মিতুল। অর্ককে বলেন, ‘অর্ক দা বেল্ট’। এরপর অনির্বাণকে রীতিমতো হুমকি দিয়ে সে বলে, ‘সোজা আঙুলে ঘি না উঠলে মিতুল পাল আঙুল বেঁকাতে জানে’। এই দৃশ্য দেখেই গুটি গুটি পায়ে পিছনে চলে যায় অনির্বাণ। এরপর বেল্ট দিয়েই শুটিয়ে লাল করে দিল খলনায়ককে।  এমনকি মা কালির মত অনির্বাণের বুকে পা দিয়ে দেয় মিতুল।

Related Articles

Back to top button