বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মাথা ভর্তি সিঁদুর নিয়েই গায়ে হলুদ! সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র ‘খেলনা বাড়ি’-র মিতুল 

সবাই দিনভর নিজের কাজে কর্মে যতই ব্যস্ত থাকুন না কেন, দিনের শেষে ক্লান্তি দূর করতে কিন্তু সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে মেগাসিরিয়ালের জুড়ি মেলা ভার। দিনে দিনে দর্শক মহলে বেড়েই চলেছে বাংলা সিরিয়ালের চাহিদা। তাই দর্শকদের চাহিদা পূরণ করতেই একের পর এক ভিন্ন স্বাদের সব নতুন সিরিয়ালের লাইন লাগিয়ে দিচ্ছে বিনোদনমূলক চ্যানেলগুলি।

দর্শক মহলে সিরিয়ালের বাংলা সিরিয়ালের চাহিদা কিন্তু আজকের নয়। তবে এ কথা ঠিক এখনকার দিনের সিরিয়ালের বিষয়বস্তুতে এসেছে আমূল পরিবর্তন। শুধুমাত্র সাংসারিক কুটকাচালি,পরকীয়া কিংবা দু তিনটে বিয়ে এই নিয়েই আর সীমাবদ্ধ নেই সিরিয়ালের গল্প।দর্শকদের চাহিদাকে গুরুত্ব দিয়েই এখন সিরিয়ালের বিষয়বস্তুতে আনা হচ্ছে অভিনবত্ব।

তবে এ কথা ঠিক আর এখনকার দিনের সিরিয়াল মানেই চ্যানেলে চ্যানেলে চলতে থাকে টিআরপির (TRP) লড়াই। কে কার থেকে বেশি এগিয়ে,টিআরপিতে কার স্কোরে কত বেশি এগিয়ে! এই নিয়েই সপ্তাহ জুড়ে দর্শকদের মধ্যে চলতে থাকে তুমুল চর্চা। সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে এমনই এক ভিন্ন স্বাদের সিরিয়াল ‘খেলনা বাড়ি’ (Khelna Bari) তবে টি আর পি তে ভালো স্কোর করতে না পারলেও এই সিরিয়ালের কিন্তু নিজস্ব একটা ফ্যান বেস রয়েছে।

সিরিয়ালে সবেমাত্র বিয়ে হয়েছে নায়ক নায়িকা ইন্দ্র (Indra) আর মিতুলের (Mitul)। কিছুদিন আগেই সিরিয়ালে দেখা গিয়েছিল গুন্ডাদের হাত থেকে গুগলির মিতুল মাকে বাঁচাতে গিয়ে বুড়ো ছেলে ইন্দ্র নিজেই বিয়ে করে নিয়েছিল তাকে। সেই যেমন সিরিয়ালে হয়, তেমনই একেবারে নাটকীয় ভাবে হয়েছিল সেই বিয়ে। কিন্তু সম্প্রতি এই সিরিয়ালে একটি ঘটনাকে কেন্দ্র করে দেখা গেল ‘গল্পের গরু গাছে উঠতে’।

তাই শ্বশুর বাড়িতে এসেই এবার সামাজিক রীতিনীতি মেনে একেবারে ঘটা করেই আরও একবার বিয়ে হয়েছে ইন্দ্র মিতুলের। কিন্তু আগেই যেহেতু তাদের বিয়ে হয়েছে তাই সিঁথিতে সিঁদুর (Sindur) পরতে দেখা যাচ্ছে মিতুলকে। কিন্তু সিরিয়ালের একটি পর্বে দেখা যাচ্ছে গায়ে হলুদের সময় মাথাভর্তি সিঁদুর নেই গায়ে হলুদ হচ্ছে মিতুলের। বিষয়টি চোখ এড়িয়ে যায়নি সিরিয়াল প্রেমী নেটিজেনদের। ইতিমধ্যেই সিঁদুর পড়েই মিতুলের আবার বিয়ের পিঁড়িতে বসার বিষয়টি সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যাপক ট্রেলিং (Trolling)।

Related Articles

Back to top button