বিনোদনভাইরালভিডিও

হাতে বাজপাখি, গাড়িতে পাশের সিটে চিতাবাঘ! প্রকাশ্যে ‘খতড়ো কি খিলাড়ি’র ভয়ঙ্কর প্রোমো

‘খতড়ো কি খিলাড়ি’ (Khatron ke khiladi) শোটি দেখবার জন্য সারাবছরই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন নেটজেনরা। এই শোয়ের একেকটি খেলা দেখলেই যেন হাড় হিম হয়ে যাওয়ার জোগাড় হয়। দেশে করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ যাতে শ্যুটিং বন্ধ করতে না পারে, তাই আগেভাগেই কেপটাউন উড়ে গিয়েছিল ‘খতড়ো কি খিলাড়ি’র গোটা টিম। সেখানেই এতদিন যাবত চলছিল শ্যুটিং। অবশেষে প্রকাশ্যে এলো শোয়ের প্রোমো।

প্রোমো দেখেই আন্দাজ করা যাচ্ছে ঠিক কতটা ভয়ঙ্কর হতে চলেছে এবারের সিজন। গতবারের থেকেও প্রোমো দেখেই কয়েকগুন বেশি বেড়ে গিয়েছে দর্শকদের উত্তেজনা। প্রোমোতে দেখা যাচ্ছে, হাত দিয়ে বাজপাখি উড়িয়ে দিচ্ছেন রোহিত। আবার কখনও বা গাড়ির পাশের সিটে বসে থাকা চিতাবাঘকে ইশারায় নেমে যেতে বলছেন।

গাড়ি থেকে এরপর হেলিকপ্টারে উঠে যেতে দেখা যায় রোহিত শেট্টিকে। এই শোয়ের হোস্ট ও তিনিই। প্রোমোই এতটা ভয়ঙ্কর, এবারের প্রতিযোগীদের জন্য যে কী অপেক্ষা করছে এখন কেবল সেটাই দেখার।

এবারের সিজনে প্রতিযোগী হিসাবে খেলতে আসছেন, অভিনব শুক্লা, শ্বেতা তিওয়ারি, নিক্কি তাম্বোলী, অনুষ্কা সেন, দিব্যাঙ্কা ত্রিপাঠি, রাহুল বৈদ্য, আস্থা গিল, বিশাল আদিত্য সিং, বরুণ সুদ, অর্জুন বিজলানি, মেহেক চাওয়াল, সানা মকবুল, সৌরভ রাজ জৈন, এদের অনেককেই দেখা গিয়েছিল বিগবসেও। তাই তাদের নিয়েও রয়েছে বাড়তি কৌতূহল।

 

 

View this post on Instagram

 

A post shared by Rohit Shetty (@itsrohitshetty)

Related Articles

Back to top button