বিনোদন

ফিল্মলাইনের ছেলেমেয়েরা গায়ে পড়া হয়! রঞ্জিত মল্লিকের বক্তব্য ফাঁস করলেন খরাজ মুখার্জি

টলিউডের জনপ্রিয় অভিনেতা খরাজ মুখার্জি (Kharaj Mukherjee), তার অভিনয় হাস্যরস বেজায় প্রশংসিত ইন্ডাস্ট্রিতে। কয়েক দশক ধরেই তিনি টলিউডে দাপিয়ে অভিনয় করছেন। সম্প্রতি দিদি নং ওয়ানে হাজির হয়েছিলেন খরাজ। অতিথি হিসেবে এসেই বিভিন্ন তারকাদের মিমিক্রি করে দেখাচ্ছিলেন তিনি। আর তাকে দেখে কোন তারকার কথা বলা হচ্ছে তা আন্দাজ করে বলছিলেন প্রতিযোগীরা।

এই প্ল্যাটফর্মেই খরাজ মুখোপাধ্যায় রঞ্জিত মল্লিক সম্পর্কে করলেন এক বিস্ফোরক অভিযোগ করলেন। এদিন সর্ব সমক্ষে ভরা মঞ্চে খরাজ বললেন, কোনোও এক ছবির শ্যুটিং -এ খরাজকে আলাদা করে ডাকেন রঞ্জিত মল্লিক। সেই সময় খরাজ সহ অভিনেত্রী ও অন্যান্য মহিলাদের সাথে গল্প করছিলেন।।

কাছে ডেকে রঞ্জিত নাকি খরাজকে পরামর্শ দিয়েছিলেন, মেয়েদের সঙ্গে বেশি গল্প না করতে। কারণ তিনি বলেছিলেন সিনেমা জগতের মেয়েরা অত্যন্ত গায়ে পড়া হয়। এবং তারা হাতছানি দিয়ে ডাকলে সাড়া না দেওয়াই নাকি উচিত ।

এই কথা শুনে তো আকাশ থেকে পড়ছিলেন রচনা ব্যানার্জি ও। তবে জানিয়ে রাখি, সত্যি সত্যি নয় বরং মজার ছলেই এই কথা বলেছেন খরাজ৷ আসলে তিনি যে বেশ মজার মানুষ তা তো বলাই বাহুল্য। তার মজাদার কথায় হেসে লুটিয়ে পড়তে দেখা গিয়েছে প্রতিযোগিদের।

প্রসঙ্গত, সম্প্রতি শুরু হয়েছে দিদি নং ১- এর নবম সিজন। এখনও এত গুলো সিজন পরেও সমান জনপ্রিয় এই শো৷ এখনও ঘড়ির কাটায় ঠিক ৫ টা বাজলেই মা কাকিমারা চায়ের কাপ নিয়ে টিভির সামনে হাজির হয়ে যায়৷ তাই দিনকে দিন এই শোয়ের জনপ্রিয়তা হুহু করেই বাড়ছে৷

 

Related Articles

Back to top button