বিনোদন

পর্দার জিৎ দেবের বাবা এবার হলেন শ্বশুর! বিয়ে সারলেন খরাজ পুত্র, মেয়ে টলিউডের পরিচিত মুখ

বাংলার জনপ্রিয় তথা পাওয়ারফুল অভিনেতাদের মধ্যে একজন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee)। বাংলাদেশের একাধিক ছবিতেও অভিনয় করেছেন মধ্য বয়স্ক এই অভিনেতা৷ বাংলার কমেডি কিং বললেও ভুল বলা হয়না তাকে। আবার যখন তিনি ভিলেন সাজেন তার অভিনয়ে গা জ্বালা করে দর্শকদের । ১৯৮০ সালে হুলস্থুল চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি বাংলা চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। বিগত বত্রিশ বছরে তিনি পাতালঘর, বাই বাই ব্যাংকক, কাহানি, নেমসেক, এক্সিডেন্ট, মুক্তধারা, স্পেশাল ২৬, জাতিস্মরসহ অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন।

পর্দায় নায়ক নায়িকাদের বাবার চরিত্রে একাধিক বার দেখা মিলেছে অভিনেতার। তবে এবার বাস্তব জীবনেও ঘরে পুত্রবধূ আনলেন খরাজ। বছরের শুরুতেই টলিপাড়ায় শোনা যাচ্ছে একের পর এক খারাপ খবর। ইতিমধ্যেই বাংলায় আছড়ে পড়েছে করোনার তৃতীয় ঢেউ আর তার জেরেই সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে কলকাতা। টলিউডের একাধিক তারকা আক্রান্ত করোনায়।

এই আবহেই নতুন বছরে সুসংবাদ দিলেন অভিনেতা খরাজ মুখোপাধ্যায়। ছেলের বিয়ে দিয়ে নিশ্চিন্ত হলেন টলিউডের কমেডি রাজা৷ ভরা পৌষেই ছেলে বিহু মুখার্জিকে বিয়ে দিয়ে ঘরে পুত্রবধূ এনেছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় নিজেই নবদম্পতি ছবি শেয়ার করেছেন তিনি।

হিন্দু শাস্ত্রমতে বলা হয় পৌষ মাসে বিয়ে হয়না। কিন্তু মিঞা বিবি রাজি থাকলে বাধা দেবে কে? সাত বছর চুটিয়ে প্রেম করার পর এদিন সই সাবুদ করে আইনি বিয়ে সেরে ফেলেছেন খরাজ পুত্র। বিহু টলিউডে পা না রাখলেও খরাজের পুত্রবধূ অঙ্কনা দাস কিন্তু টলিপাড়ার বেশ পরিচিত মুখ।

ছেলের বিয়ের ছবি শেয়ার করে খরাজ লিখলেন, অভিনেতা লিখেছেন, ‘আজ থেকে আমি দায়মুক্ত হলাম। ওরা বিয়ে করেছে।’ খরাজ পুত্র বিহুর স্ত্রী অঙ্কনা পেশায় সংগীতশিল্পী। অঙ্কনা যেই ব্যাণ্ডের ভোকালিস্ট সেখানেই ড্রাম বাজাতেন খরাজ পুত্র৷ সেখান থেকেই শুরু হয় ভাব ভালোবাসা। দীর্ঘ সাত বছরের ভালোবাসাকেই পরিণতি দিলেন এই সুরেলা জুটি।

Related Articles

Back to top button