বিনোদনভিডিও

মেয়ে অন্ত প্রাণ KGF তারকা যশ, ছোট্ট আয়রার সঙ্গে খুনসুটিতে মেতেছেন KGF সুপারস্টার, রইল ভিডিও

সাউথের ব্লকবাস্টার সিনেমা ‘কেজিএফ’এর (KGF) মাধ্যমে রাতারাতি সারা দেশে সুপারস্টারের তকমা আদায় করে নিয়েছেন কন্নড় তারকা যশ (Yash)। সারা দেশে অগণিত ভক্ত রয়েছে তাঁর। সিনেমা তো বটেই, নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও অনুরাগীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন যশ।

‘কেজিএফ’ তারকা এই মুহূর্তে কাজ থেকে খানিক বিরতি নিয়ে পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন। স্ত্রী, সন্তানদের নিয়ে চুটিয়ে এই সময়টা উপভোগ করছেন তিনি। সম্প্রতি যেমন মেয়ে আয়রার (Ayra Yash) সঙ্গে দক্ষিণী তারকার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, মেয়ের সঙ্গে চুটিয়ে খুনসুটিতে মেতেছেন তিনি।

Yash smiling

আয়রার সঙ্গে এই আদুরে ভিডিও নিজেই শেয়ার করেছেন কন্নড় তারকা। সেখানে দেখা গিয়েছে, নিজের ‘লিটল প্রিন্সেস’এর সঙ্গে খেলায় মেতেছেন তিনি। ভিডিওয় দেখা গিয়েছে, বাবার লম্বা দাঁড়ি ধরে রীতিমতো টানছে ছোট্ট আয়রা। সেই সঙ্গে রয়েছে মাথায়-মাথায় গুঁতো। মেয়ের এই খুনসুটি একেবারে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন কন্নড় সুপারস্টার।

Yash with his daughter

মেয়ের সঙ্গে এই ভিডিও শেয়ার করে যশ ক্যাপশনে লিখেছেন, ‘পরীর বেশ’। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গেই একেবারে লাইক এবং কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। মুহূর্তের মধ্যে বাবা-মেয়ের খুনসুটির সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@thenameisyash)

সম্প্রতি আবার যশের স্ত্রী রাধিকা পণ্ডিতও মেয়ের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করেছিলেন। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ‘ফ্যামিলি ম্যান’ যশের অবতার দেখতে পান নেটিজেনরা। অভিনেতা হিসেবে তিনি দর্শকদের কাছে যতটা প্রিয় ঠিক ততটাই প্রিয় ‘ফ্যামিলি ম্যান’ যশও।

যশের কাজের দিক থেকে বলা হলে, কন্নড় তারকাকে শেষ বারের মতো দেখা গিয়েছিল ব্লকবাস্টার ‘কেজিএফ ২’এ। সারা বিশ্বে মোট ১১০০ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। সেই সঙ্গেই গড়েছে একাধিক রেকর্ডও। চলতি বছরের বক্স অফিস কালেকশনের নিরিখে অন্যতম সফল ছবি ‘কেজিএফ ২’। শোনা যাচ্ছে, এরপর পরিচালক নার্থানের সঙ্গে একটি ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন যশ। শীঘ্রই সেই বিষয়ে ঘোষণা করা হবে জানা গিয়েছে।

Related Articles

Back to top button