বিনোদনসিনেমা

হলিউডের মার্ভেল ইউনিভার্সের ধাঁচে KGF3! থাকছে বড় চমক, রইল শুটিং থেকে শুরু করে মুক্তির দিনক্ষণ

ভারতীয় সিনেমার ইতিহাসে যুগান্তকারী রেকর্ড সৃষ্টি করেছে সাউথের সুপারস্টার যশ (Yash) অভিনীত কেজিএফ চ্যাপ্টার ২ (KGF Chapter 2)। ২০১৮ সালে মুক্তির পর থেকেই দেশজুড়ে তৈরি হয়েছে কেজিএফ সিনেমার বিরাট ফ্যান বেস। প্রশান্ত নীল পরিচালিত প্যান ইন্ডিয়া সিনেমা কেজিএফ চ্যাপ্টার ২ মুক্তির বিশ্বব্যাপী মোট ১২০০ কোটি টাকার ব্যাবসা করেছে।

প্রসঙ্গত ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বকালের সেরা মুনাফা অর্জনকারী সিনেমাগুলোর মধ্যে তৃতীয় স্থানেই রয়েছে ‘কেজিএফ ২’। তার আগে প্রথম দুটি স্থানে রয়েছে যথাক্রমে ‘দঙ্গল’ ও ‘বাহুবলী ২’। প্রসঙ্গত কেজিএফ চ্যাপ্টার ২ সিনেমাটি শুধুমাত্র ভারতেই আয় করেছে ৯০০ কোটি টাকা। যার মধ্যে শুধুমাত্র হিন্দি বলয় থেকেই এই সিনেমাটির মোট আয় ৪২০ কোটি টাকা।


প্রসঙ্গত কেজিএফ ভক্তরা সকলেই জানেন কেজিএফ ২ তেই আভাস দেওয়া হয়েছিল কেজিএফ চ্যাপ্টার ৩ (KGF Chapter 3) মুক্তির প্রসঙ্গে। এবার সেই জল্পনায় শিলমোহর দিলেন এই সিনেমার প্রযোজক বিজয় কিরাগান্দুর (Vijay Kiragandur)। জানিয়ে দিলেন সিনেমার শুটিং থেকে শুরু করে সিনেমা মুক্তির দিনক্ষণ। সম্প্রতি কেজিএফ ৩ -এর প্রযোজক জানিয়েছেন চলতি বছরের অক্টোবর থেকেই শুরু হয়ে যাবে ‘কেজিএফ ৩’ সিনেমার শুটিং।

দীর্ঘ এক বছরের বেশি সময় নিয়ে সিনেমার শুটিং চলার পর ২০২৪ সালে মুক্তি পাবে সিনেমাটি। শুধু তাই নয় এই পর্বে ভক্তদের জন্য থাকছে একাধিক বড় চমক। প্রযোজকের বিজয় জানিয়েছেন পরিচালক প্রশান্ত নীল চাইছেন, ‘কেজিএফ’কে হলিউডের মার্ভেল ইউনিভার্সের মত বানাতে। বিজয় কিরগান্দুর জানিয়েছেন যে নির্মাতারা ‘ডক্টর স্ট্রেঞ্জ’ বা ‘স্পাইডারম্যান: হোমকামিং’-এর মতো সিনেমা তৈরির পরিকল্পনা করছেন।


বিভিন্ন সিনেমার আকর্ষণীয় চরিত্রদের আনা হবে কেজিএফ ৩ তে। তবে এক্ষেত্রে যে হিরোরা অ্যাকশন জানেন তাদের নেওয়া হবে বলে জানা গেছে। এক্ষেত্রে মাঝে মধ্যেই উঠে আসছে সাউথের প্রভাস (Prabhas) এবং জুনিয়র এনটিআর (Junior NTR)-দের মতো সুপারস্টারদের নাম। এছাড়াও বলিউড অভিনেতাদের মধ্যে উঠে আসছে হৃত্বিক রোশনের নাম।

Related Articles

Back to top button