ছবিবিনোদনভাইরালসিনেমা

বক্স অফিসে ঝোড়ো ইনিংসের পর এখন বিয়ের কার্ডেও KGF-এর ডায়লগ! ভাইরাল নিমন্ত্রণ পত্রের ছবি

বিগত কয়েক মাস ধরেই দেশব্যাপী অব্যাহত একের পর এক দক্ষিণী সিনেমার দাপট। চায়ের ঠেক থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ার দেওয়াল সর্বত্রই এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে সাউথের সিনেমা। গত বছরের শেষে আল্লু অর্জুনের (Allu Arjun) ব্লকবাস্টার হিট ‘পুস্পা’ (Pushpa) সিনেমার ঘোর কাটতে না কাটতেই বক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেয়েছিল বিশ্ব বিখ্যাত পরিচালক এস এস রাজামৌলি (SS Rajamouli) পরিচালিত সুপারহিট সিনেমা আর আর আর (RRR)।

দক্ষিণী সুপারস্টার রামচরণ তেজা (Ramcharan Teja) এবং জুনিয়র এন টি আর (Junior NTR), অভিনীত ট্রিপল আর আর আর-এর সাফল্য উদযাপনের মাঝেই বক্স অফিসে রেকর্ড ওপেনিং করে বর্তমানে সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছে পরিচালক প্রশান্ত নীল পরিচালিত বহু প্রতিক্ষীত সিনেমা কে জি এফ চ্যাপ্টার ২(KGF Chapter 2)। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত কে জি এফ চ্যাপ্টার ওয়ানের মতোই এই সিনেমাতেও রকির (Rocky) চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী তারকা যশ।


কে জি এফ এর প্রথম অধ্যায় থেকেই দর্শকদের মধ্যে তৈরি হয়েছিল। তাছাড়া অভিনেতা যশকে (Yash)নিয়ে বরাবরই তাঁর ভক্তদের পাগলামির অন্ত নেই। কে জি এফ চ্যাপ্টার ২ দেখার পরেও দর্শকদের এমনই নানান পাগলামি করতে দেখা গিয়েছে। প্রসঙ্গত আল্লু অর্জুনের পুস্পার মতোই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয এই সিনেমার একাধিক ডায়লগ।

কে জি এফ ফ্যানদের মধ্যে বিপুল জনপ্রিয় এই সিনেমার এমনই একটি ডায়লগ হল “ভায়োলেন্স, ভায়োলেন্স, ভায়োলেন্স,আমি একেবারেই এসব পছন্দ করি না। আমি সবসময় এটা থেকে নিজেকে সরিয়ে রাখি। কিন্তু ভায়োলেন্স আমাকে এতটাই ভালবাসে যে, আমি শেষ পর্যন্ত এটাকে এড়িয়ে যেতে পারি না।’ কে জি এফ ২ -এর রকি ভাইয়ের এই সংলাপ কিন্তু ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


কিন্তু এবার এমন এক জি এফ ভক্তের সন্ধান মিলল যিনি নিজের বিয়ের কার্ডে (Wedding Card) পর্যন্ত ছাপিয়ে ফেললেন এই জনপ্রিয় সংলাপ। যশের বলা এই বিখ্যাত সংলাপ কর্ণাটকের বেলেগাভির চন্দ্রশেখর এতটাই ভালবাসে ফেলেছেন যে নিজের বিয়ের কার্ডে পর্যন্ত তিনি ওই একই কায়দায় লিখেছেন, “বিয়ে, বিয়ে, বিয়ে…আমি একদম পছন্দ করি না। আমি এর থেকে দূরে থাকতে চাই! কিন্তু আমার আত্মীয়সজন বিয়ে পছন্দ করেন,আমি কিছুতেই এর থেকে দূরে থাকতে পারছি না।” সেই বিয়ের কার্ডের ছবি এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button