খবরবিনোদনভাইরালভিডিওসিনেমা

বক্সঅফিস কাঁপাতে তৈরী KGF Chapeter 2, ট্রেলার রিলিজ হতেই কাঁপছে গোটা বলিউড

বর্তমানে বিনোদন জগতে দক্ষিণী ছবির (South Films) রমরমা চলছে। সাউথের বিগ বাজের ছবির কাছে একপ্রকার কোণঠাসা হয়ে গিয়েছে বলিউড। বিগত কয়েক মাসে অল্লু অর্জুনের ‘পুষ্পা দ্য রাইস’, জুনিয়র এনটিআর রামচরণের ‘আর আর আর’ এর মত ছবি রীতিমত ২০০-৫০০ কোটির ব্যবসা করেছে বক্স অফিসে। দক্ষিণী ছবি হয়েও হিন্দি ছবি ইন্ডাস্টি থেকে কয়েকশো কোটি টাকা তুলেছে এই ছবিগুলি। এবার আসছে দীর্ঘ প্রতীক্ষিত কেজিএফ এর সিক্যুয়েল কেজিএফ ২ (KGF 2), ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ট্রেলার (KGF 2 Trailer)।

কেজিএফ এর প্রথমপর্ব রিলিজ হওয়ার পর ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। যারা প্রথম পর্ব দেখেছেন তাঁরা রীতিমত অপেক্ষায় রয়েছেন আরও ফাটাফাটি অ্যাকশন দেখার জন্য। কারণ প্রথম পর্বের ব্যাপক সাফল্যের পর তার থেকেই বেশি টাকা খরচ করেছেন নির্মাতারা কেজিএফ ২  এর জন্য। যদিও করোনার কারণে একাধিক বার পিছিয়েছে ছবির রিলিজ, তবে এবার অপেক্ষার দিন শেষ।

দক্ষিণী সুপারস্টার যশ অভিনীত কেজিএফ ২ এর ট্রেলার রিলিজ হওয়ার কথা ছিল বিগত ২৭শে মার্চ সন্ধ্যে ৬.৪০ মিনিটে। নিয়ম মত সেই সময়েই রিলিজ হল ‘কেজিএফ চ্যাপ্টার ২ ট্রেলার’। জেরার জন্য রীতিমত দুবছরেও বেশি সময় ধরে অপেক্ষায় ছিল দর্শকেরা। এদিন ট্রেলার ভিডিও রিলিজ হওয়ার পরেই কয়েক কোটি ভিউ হয়ে গিয়েছে।

ট্রেলারে একসময় যশকে বলতে দেখা যাচ্ছে, ‘আমার ভায়োলেন্স মোটেও পছন্দ নয়। কিন্তু ভায়োলেন্সের আমাকে পছন্দ’! যেই না বলা শেষ, সেই শুরু হল অ্যাকশন। ছবিতে যে ভরপুর অ্যাকশন রয়েছে সেটা ট্রেলার দেখেই একদম স্পষ্ট হয়ে গেল। ছবিতে যশের বিপরীতে খলনায়ক ‘অধীরা’র চরিত্রে দেখা যাবে বললিউডের সুপারস্টার সঞ্জয় দত্তকে। চেনা লুক ছেড়ে একেবারে ভয়ানক খলনায়ক হিসাবে দেখা যাবে অভিনেতাকে।

ছবিতে হিরো ‘রকি’ এর চরিত্রে থাকছেন সুপারস্টার যশ। এছাড়াও সঞ্জয় দত্ত ছাড়াও বললিউডের অভিনেত্রী রাবিনা টন্ডনকে দেখা যাবে। ছবিতে অর্চনা জোইস, শ্রীনিধি শেট্টি, প্রকাশ রাজ এদের মত অভিনেতাদেরকেও দেখা যাবে। সোনার খনির ওপর দখল নিয়ে তৈরী এই অ্যাকশন ফিল্ম যে সুপারহিট হতে চলেছে সেটা এখন থেকেই বুঝতে পারছে বিশেষজ্ঞ মহল থেকে দর্শকেরাও।

KGF Chapter 2 Release Date

প্রসঙ্গত, ছবির প্রথম পর্বে দেখানো হয়েছিল, রকি নামের ছোট্ট একটি ছেলে ও তাঁর মায়ের কাহিনী। ছোট্ট রকি মেক কথা দিয়েছিল মাকে পৃথিবীর সমস্ত সোনা এনে দেবে। সেই কথা রাখতেই বড় হয়ে অনেক টাকা রোগগাঁর করে ক্ষমতা দখল করে সে। মুম্বাইয়ের গোল্ড মাফিয়াদের কাছে বেগার খেতে দিন রাত প্ররিশ্রম করেছে। অনেক অত্যাচার মুখ বুজে সহ্য করেছিল। তারপর একসময় সেই গোল্ড মাফিয়াদের শেষ করে সোনার খনির দখল নেয় সে।

এবার ছবির আগের কাহিনী দেখা যাবে দ্বিতীয় পর্বে। আগামী এপ্রিলেই মুক্তি পেতে চলেছে ছবিটি। দক্ষিণী ছবি হলেও একাধিক ভাষায় রিলিজ হবে ছবি। তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় ওই হিন্দিতে দেখা যাবে KGF Chapter 2। এখন শুধু ছবি রিলিজের অপেক্ষা।

Related Articles

Back to top button