খবরবিনোদনসিনেমা

বক্স অফিস কাঁপাতে KGF 3 তে এন্ট্রি নিতে চলেছে হৃত্বিক রোশন? এই নিয়ে মুখ খুললেন প্রোডিউসার

বলিউডের (Bollywood) ছবিতে একপ্রকার বলে বলে টেক্কা দিচ্ছে দক্ষিণী ছবিগুলি (South Indian Films)। একেরপর এক বলিউড ছবি যেখানে ২০০-৩০০ কোটি তুলতে হিমশিম খেয়ে যাচ্ছে সেখানে দক্ষিণী ছবি ১০০০ কোটিও পেরিয়ে যাচ্ছে। কিছুদিন আগেই লঞ্চ হওয়া ‘KGF 2’ নিয়ে জনপ্রিয়তা এখনো তুঙ্গে। ছবিটি ইতিমধ্যেই ১২০০ কোটির বেশি টাকা তুলে ফেলেছে। আর দর্শকেরা এবার অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন ছবির তৃতীয় পর্বের জন্য।

‘কেজিএফ চ্যাপ্টার ২’তে বলিউডের সঞ্জয় দত্ত ও রাবিনা টন্ডনকে দেখা গিয়েছে। নিজেদের চরিত্রে দারুন জনপ্রিয়তাও পেয়েছেন তাঁরা দুজনেই। তবে এবার আরও বড়সড় খবর ফাঁস হল। ‘কেজিএফ ৩’ (KGF 3) ছবিতে বলিউডের হ্যান্ডসাম অভিনেতা হৃত্বিক রোশনকে দেখা যেতে পারে। সম্প্রতি এই নিয়েই নাকি চলছে আলোচনা। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই দারুন খুশি হৃত্বিক ভক্তরা।

KGF 3 might cast Hrithik Roshan says producer

‘কেজিএফ চ্যাপ্টার ১’ এই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ছবিটি। এরপর বহু প্রতীক্ষার পর কেজিএফ চ্যাপ্টার ২ রিলিজ হয়। দ্বিতীয় পর্বে আরও জনপ্রিয়তা বাড়িয়ে তুলেছে কেজিএফ। বোঝাই যাচ্ছে কেজিএফ চ্যাপ্টার ৩ বক্স অফিসের রেকর্ড ব্রেক করতে চলেছে। তবে কবে রিলিজ হবে কেজিএফ ৩ সেই নেই বেশ খানিকটা আশাহত হয়েছে কেপিএফ প্রেমীদের। কারণ ছবির পরিচালক নিয়েই স্পষ্ট করে দিয়েছেন যে ছবির তৃতীয় পর্ব রিলিজ হতে এখনও অনেকটাই দেরি আছে।

আসলে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এর রিলিজের পরেই গুঞ্জন উঠতে থাকে যে ‘কেজিএফ ৩’ এর জন্য নাকি শুটিংয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন প্রযোজক থেকে পরিচালকেরা। তবে কেজিএফ প্রযোজক নিজেই সোশ্যাল মিডিয়াতে লেখেন নিকট ভবিষ্যতে ছবির শুটিং শেষ তো দূর শুরুর পরিকল্পনাও নেই। টুইটে কার্তিক লেখেন, ‘ খবরে যা কিছু ঘুরে বেড়াচ্ছে সবটাই জল্পনা মাত্র। সামনে অনেক প্রজেক্ট রয়েছে, তাই আমরা সামনের কয়েক মাস কোনোমতেই কেজিএফ ৩ এর শুটিং শুরু করতে পারব না। শুটিং শুরু হলে আমরাই আপনাদের জানিয়ে দেব যে কাজ শুরু হয়েছে’।

এই বিষয়ে প্রযোজকের সাথে আরও কথা হলে জানা যায়, আগামী বেশ কিছু মাস ‘সালার’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন পরিচালক প্রশান্ত নীল। ছবির ৩০% মত শুটিং সম্পন্ন হয়েছে, আগামী কয়েক দিনের মধ্যেই বাকি অংশের শুটিংয়ের কাজ চালু হবে। সম্ভবত এবছরের অক্টোবর বা নভেম্বর মাস নাগাদ ছবিটির শুটিং শেষ হবে।

এরপর কেজিএফ ৩ এর শুটিং প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি জানান, এবছর আগে সালার ছবির শুটিংয়ের কাজ শেষ করতে চাই। তারপর হয়তো এবছরের শেষের দিকে বা পরের বছরের শুরুতে কেজিএফ ৩ এর শুটিংয়ের কাজ চালু হবে। তবে আশা করা যায় যে ২০২৪ সালে রকিভাইকে আবারও দর্শকেরা দেখতে পাবেন কেজিএফ ৩ তে।

Related Articles

Back to top button