বিনোদনসিনেমা

রেকর্ড গড়ছে যশ! RRR, জয় ভীমকে পিছনে ফেলে Imdb তে বাজিমাত KGF-2 এর, কাশ্মীর ফাইলস কত তে?

দক্ষিণী সিনেমার দাপটে কার্যত নাজেহাল বলিউড। পর পর সাউথের ছবি বক্স অফিসে সুনামি তুলছে। সম্প্রতি মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত কেজিএফ ছবির দ্বিতীয় পর্ব কেজিএফ চ্যাপ্টার ২ (KGF Chapter 2)। ছবিতে সুপারস্টার যশকে (Yash) দেখা গিয়েছে মূল নায়কের চরিত্রে। সাথে খল নায়কের চরিত্রে ছিলেন সঞ্জয় দত্ত। সোনার খনির জন্য অসহায় সাধারণ মানুষের ওপর হওয়া অত্যাচার নিয়ে তৈরী ছবির কাহিনী। ২০১৮ সালে প্রথম চ্যাপ্টার মুক্তি পাওয়ার পর থেকেই মানুষের মধ্যে উত্তেজনা ছিল বাঁধ ভাঙা। প্রথম পার্ট দেখবার পর থেকেই সকলে এর সিক্যুয়েলের অপেক্ষায় ছিলেন।

আর মুক্তির পরেই কাশ্মীর থেকে কন্যাকুমারী কার্যত দাপিয়ে বেড়াচ্ছে যশের ছবি। একের পর এক নতুন রেকর্ড গড়ছে KGF -2। IMDB এর পূর্ব সমস্ত রেকর্ড ভেঙে রেটিং চার্টে সবচেয়ে বেশি নম্বর পেয়ে প্রথম হয়েছে কেজিএফ ২। এতদিন পর্যন্ত জয় ভীম IMDB রেটিং এ প্রথম স্থানে ছিল।

সাম্প্রতিক তথ্য বলছে, এই মুহুর্তে প্রথম স্থানে যশের ছবি KGF 2 এর প্রাপ্ত রেটিং ৯.৬, দ্বিতীয় স্থানে জয় ভীম যার রেটিং ৯.৪ এবং চতুর্থ স্থানে RRR তার প্রাপ্ত রেটিং ৮.৯। আলাদা করে বলার অপেক্ষা রাখেনা, লাগাতার ভাবেই ভারতীয় ছবির মুখ উজ্জ্বল কঅরছে দক্ষিণ ভারতীয় ছবি।

অন্যদিকে সদ্য মুক্তি প্রাপ্ত এবং বহুল আলোচিত ছবি কাশ্মীর ফাইলস IMDB রেটিং এর ভিত্তিতে রয়েছে চতুর্থ স্থানে, এবং এই ছবির প্রাপ্ত নম্বর ৮.৩। প্রসঙ্গত, যশ অভিনীত ‘কেজিএফ: চ্যাপ্টার 2’ বক্স-অফিসে ব্যাপক সাফল্যের পথে অবিচল রয়েছে। প্রশান্ত নীল পরিচালিত ম্যাগনাম ওপাস তার চতুর্থ দিনে ১৩২ কোটি টাকা আয় করে মুক্তির প্রথম চার দিনের মধ্যে আন্তর্জাতিক বক্স-অফিসে ৫৫০ কোটি টাকার গন্ডি অতিক্রম করেছে। ছবিটির সমস্ত ভাষার সংস্করণ জুড়ে মোট আয় ৫৫১.৮৩ কোটি টাকা। কন্নড় ফিল্মটি হিন্দি বেল্টেও সুপার-হিট হয়েছে চার দিনে হিন্দি সংস্করণের সংগ্রহ ১৯৩.৯৯ কোটি।

Related Articles

Back to top button