খবরবিনোদনসিনেমা

করোনাকেও পরোয়া নেই! পাল্টাচ্ছে না ছবির রিলিজের তারিখ, যশের জন্মদিনেই সিনেমাহল কাঁপাবে KGF 2

সিনেমাপ্রেমী দর্শকদের কাছে বলিউডের (bollywood) জনপ্রিয়তা যেমন রয়েছে তেমনি রয়েছে দক্ষিণী ছবির (south indian films) ভক্তসংখ্যাও রয়েছে বেশ। এমন একাধিক দক্ষিণী ছবি রিলিজ হয়েছে যার কাহিনী মানুষের মনে গেঁথে গিয়েছে। যেমন বাহুবলি ছবির দুর্দান্ত গল্পের সাথে ভিএফএক্সের কাজ দেখে মুগ্ধ দর্শকেরা। তেমনি যশ (Yash) অভিনীত কেজিএফ (KGF) এর প্রথম পর্ব রিলিজ হবার পর থেকেই দর্শকদের কাছে জনপ্রিয় ছবিটি।

অধীর আগ্রহের সাথে কেজিএফ চ্যাপ্টার ২ (KGF Chapter 2) এর জন্য অপেক্ষা করছেন দর্শকেরা। ছবির নির্মাতাদের মতে প্রাথমিকভাবে ২০১৯ সালে ২৩শে অক্টবর রিলিজ হববর কথা ছিল কেজিএফ ২। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সেই রিলিজ পিছিয়ে যায়। এরপর একাধিকবার রিলিজের ডেট পিছিয়েছে লকডাউন বেড়ে যাবার কারণে। শেষ পর্যন্ত তারিক ঠিক হয়েছিল আগামী এপ্রিল মাসেরই ১৪ তারিখে।

KGF 2 Breaks Bahubali Record

মাঝে করোনার দ্বিতীয় ঢেউয়ের পরে পরিস্থিতিও অনেকটাই স্বাভাবিক হয়েছিল। কিন্তু আবারও ওমিক্রনের জেরে হু হু করে বাড়ছে সংক্রমণ। এমনকি দেশের বহু জায়গায় আবারও লকডাউন চালু হয়ে গেছে। এই কারণে ভক্তরা চিন্তায় পরে গিয়েছিলেন। আবারও হয়তো পিছিয়ে যেতে পারে ছবির রিলিজের তারিখ। এবার এই সমস্ত প্রশ্নের উত্তর নিয়ে হাজির হলেন ছবির পরিচালক প্রশ্নটি নীল।

আজ কেজিএফ ২ এর অভিনেতা যশ এর জন্মদিন। আর সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়াতে কেজিএফ ২ এর একটি পোস্টের শেয়ার করেছেন পরিচালক। আর সাথে লিখেছেন, ‘সাবধান সামনেই বিপদ! শুভ জন্মদিন যশ। আর অপেক্ষা করতে পারছি না, ১৪ই এপ্রিলের জন্য’। অর্থাৎ বোঝাই যাচ্ছে অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি ছবির রিলিজের তারিখ যে একই থাকছে সেটা স্পষ্ট করে দিলেন তিনি।

প্রসঙ্গত, ছবির ট্রেলার সামনে আসতেই রীতিমত সাড়া পরে গিয়েছিল সর্বত্র। ট্রেলারের ভিডিওতে দেখানো হয়েছিল টকটকে লাল গরম  হওয়া মেশিন গান থেকে সিগারেট ধরাচ্ছিলেন যশ। যেটা আরও বেশি চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছিল ট্রেলারের ভাইরাল হওয়ার। যেমনটা জানা যাচ্ছে মূল দক্ষিণী ভাষা সহ মোট ৭টি ভাষায় ভারত শোঃ বিদেশেও রিলিজ হবে ছবিটি। এখন অপেক্ষা ছবির আসল রিজিলের জন্য।

Related Articles

Back to top button