গসিপছবিবিনোদনভাইরালসিনেমা

রিলিজের আগেই সুপারহিট KGF 2, ছবিতে রকি ভাইয়ের এই সুন্দরী বান্ধবীর বোল্ড ছবি না দেখলে চরম মিস!

বর্তমানে যশ (Superstar Yash) নাম বললেই দক্ষিণী ছবির জগতে সবাই তাকে একডাকে চেনে। KGF Chapter 1 এ ব্যাপক জনপ্রিয়তা মিলেছিল। আর এবার KGF 2 রিলিজের আগেই একপ্রকার সুপারহিট হয়ে গিয়েছে। শুধুমাত্র ট্রেলার ও টিজার ভিডিওতেই কোটি কোটি ভিউ হয়ে গিয়েছে। অধীর আগ্রহে ছবিটির মুক্তির জন্য অপেক্ষা করছেন দর্শকেরা। ছবিতে রকি ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন সুপারস্টার যশ।

তবে সিনেমা কি আর একজন সুন্দরী নায়িকা ছাড়া জমে! এই ছবিতে যশের বিপরীতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী শ্রীনিধি শেট্টিকে (Srinidhi Shetty)। ছবিতে রকি ভাই রীতিমত পাগল অভিনেত্রীর জন্য। আর অভিনেত্রীর বাস্তবের ছবি দেখলে রীতিমত চোখ আটকাতে বাধ্য হবে যে কারোর। আজ শ্রীনিধির সম্পর্কেই  কিছু কথা তুলে ধরব আপনাদের সামনে।

KGF 2 Actress Srinidhi Shetty Viral Photo

অভিনেত্রী শ্রীনিধি KGF দিয়েই নিজের অভিনয় যাত্রা শুরু করেছেন। আর প্রথম ছবিই সুপারহির, যার জেরে দারুন জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। এবার KGF এর দ্বিতীয় পর্বেও দেখা যাবে শ্রীনিধিকে। অভিনেত্রী অভিনয়ে আসার আগে একজন মডেল ছিলেন।

১৯৯২ সালে কর্নাটকে জন্ম হয় অভিনেত্রীর। সেখানেই শ্রী নারায়ণ গুরু ইংলিশ মিডিয়াম স্কুলে পড়াশোনা শেষ করেন। এরপর কলেজ ও ইঞ্জিনিয়ারিং কলেজ। জানলে অবাক হবেন সুন্দরী হওয়ার পাশাপাশি ইলেক্ট্রিকাল ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্রি রয়েছে অভিনেত্রীর। নিজের সৌন্দর্য দিয়ে ২০১৬ সালে মিস সুপারন্যাশনাল ইন্ডিয়া (Miss Supernational India 2016) ও ওশেনিয়া ২০১৬ এর খেতাব পেয়েছেন শ্রীনিধি।

বর্তমানে ২৯ বছর বয়স শ্রীনিধির। আর এই বয়সেই তাবড় তাবড় অভিনেত্রীদের জনপ্রিয়তাকে টেক্কা দিচ্ছে তাঁর জনপ্রিয়তা। সোশ্যাল মিডিয়াতেও প্রতিদিন বেড়েই চলেছে অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা। ইতিমোধ্যেই সাড়ে ৬ লক্ষ পেরিয়েছে তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ার।

ইনস্টাগ্রামে নিজের একাধিক ছবি শেয়ার করে নেন অভিনেত্রী। যা নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে। এমনকি অনেকের ক্রাশে পরিণত হয়েছেন অভিনেত্রী। ছবির কমেন্ট বক্স লক্ষ্য করলেই সেটা বেশ বোঝা যায়। এখন শুধু সিনেমা হলে KGF 2 দেখার অপেক্ষা।

Related Articles

Back to top button