বিনোদনসিরিয়াল

স্টার জলসা নয় জি বাংলায় জবার বর পরম! একসময় জুনিয়র আর্টিস্ট হয়ে থাকতেন অভিনেতাদের পিছনে

টেলিভিশন জগতের অন্যতম পরিচিত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ (Biswajit Ghosh)। দর্শক তাকে চেনেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘কে আপন কে পর’(Ke Apon Ke Por)-এর নায়িকা জবার (Joba) বর পরম (Param) হিসাবে। একসময় এই সিরিয়াল দর্শক মহলে ব্যাপক জনপ্রিয় হয়েছিল। তবে সিরিয়ালে দর্শক টানতে বরাবরই যে কোনো বিষয়কে অতিরঞ্জিত করে দেখানো হয়।

যা দেখে মনে হয় সিরিয়ালে গল্পের গরু গাছে ওঠে।এই সিরিয়ালেও অতীতে এমনই অনেক ঘটনার সাক্ষী থেকেছেন দর্শক। তা সে জবার আগুনের ওপর দিয়ে হেঁটে যাওয়া হোক কিংবা পড়াশোনা না করেই রাতারাতি নামি অ্যাডভোকেট হয়ে যাওয়া হোক। এবার এই সিরিয়ালের নায়ক পরম ফের একবার ফিরতে চলেছেন টেলিভিশনের পর্দায়।

তবে স্টার জলসা নয় এবার জি বাংলার নতুন সিরিয়ালে দেখা যাচ্ছে এই পরম অভিনেতা বিশ্বজিৎ ঘোষ কে। যা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দুই চ্যানেলের দর্শকদের মধ্যে শুরু হয়েছে তুমুল তর্কাতর্কি। এতদিনে সবাই জানেন স্টার জলসার ঘরের মেয়ে রুকমা রায় ফিরছেন জি বাংলার নতুন সিরিয়াল লালকুঠি তে।

আর এবার জানা যাচ্ছে রুকমা শুধু নয় স্টার জলসা ছেড়ে অভিনেতা বিশ্বজিৎও এবার অভিনয় করতে জি বাংলার আরও এক নতুন সিরিয়ালে। এবার জি বাংলার নিজস্ব প্রোডাকশন হাউজের তৈরি ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। আর সূত্রের খবর তার বিপরীতে দেখা যাবে সান বাংলার অগ্নিশিখা খ্যাত অভিনেত্রী আরাত্রিকা মাইতিকে।

প্রসঙ্গত এই প্রথম নয় বরং স্টার জলসারও আগে জি-বাংলার সাথে কাজ করেছিলেন পরম অভিনেতা বিশ্বজিৎ। জি-বাংলায় অনামিকা চক্রবর্তীর সাথে ‘রাজযোটক’ সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। এমনকি জি-বাংলার হাত ধরেই অভিনয় জগতে হাতেখড়ি হয় অভিনেতার। আজ তিনি জনপ্রিয় অভিনেতা হলেও, একবার এক সাক্ষাৎকারে তিনি জানান ‘প্রথম দিকে আমি বাড়িতে না বলেই ইন্ডাস্ট্রিতে জুনিয়র আর্টিস্ট হিসেবে কাজ করতাম। লজ্জায় বলতাম না যে অভিনেতাদের পিছনে দাঁড়িয়ে থাকি। তো।’

Related Articles

Back to top button