বিনোদনসিরিয়াল

১ মাসের মধ্যেই পাল্টে গেল ছবি! স্লট লিডার হয়ে দেখিয়ে দিল গোধূলি আলাপ, উচ্ছসিত কৌশিক সেন

আজকাল সিরিয়াল মানেই টিআরপির (TRP) লড়াই। আর সম্প্রতি টি আর পি চার্টে ভালোই স্কোর করছে স্টার জলসার একাধিক সিরিয়াল। মাত্র মাস খানেক আগে স্টার জলসার পর্দায় শুরু হওয়া এমনই একটি সিরিয়াল হল ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। বাবার বয়সী অভিনেতার সাথে অল্প বয়সী নায়িকার এই প্রেমের গল্প নিয়ে শুরু থেকেই দর্শকদের প্রশ্নের মুখে পড়েছিলেন এই ধারাবাহিকের নির্মাতারা। বাদ যাননি কৌশিক সেনও।

আসলে এই সিরিয়ালের বিষয় হল অসম বয়সী দুজন মানুষের দাম্পত্য জীবনের গল্প। যা নিয়ে শুরুতেই দর্শকদের মধ্যে একটি বড় অংশ আপত্তি জানায়। এমনকি সিরিয়াল বন্ধেরও দাবি ওঠে। কিন্তু এক মাসের মধ্যেই পাল্টে যায় পুরো সমীকরণ। আস্তে আস্তে পাল্টাতে শুরু করে গোটা চিত্রটাই। দেখা যায় একসময় যারা এই সিরিয়াল বন্ধের দাবি তুলেছিলেন এখন তাদের কাছেই দারুণ পছন্দের জুটি হয়ে উঠেছেন নোলক আর অরিন্দম।

প্রতিদিন টিভির পর্দায় সন্ধ্যা ৬ টার সময় সম্প্রচারিত হয় এই সিরিয়াল। নতুন বছর শুরুর আগেই শুধু তাই নয় নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিয়ে আগেই স্লট লিডার হয়েছে এই সিরিয়াল। অর্থাৎ বাংলার বিনোদন মূলক চ্যানেল গুলোয় ওই সময়ে যত সিরিয়ালের সম্প্রচার হয় তার মধ্যে নোলক বহুরূপী আর অ্যডভোকেট অরিন্দম রায়ের এই সিরিয়াল রয়েছে প্রথম স্থানে।

প্রসঙ্গত এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন একপ্রকার পরিস্থিতির চাপে পড়েই নোলককে বিপদের হাত থেকে বাঁচাতে বিয়ে করেছেন শহরের নামী উকিল অরিন্দম রায়। এই চরিত্রে অভিনয় করছেন প্রবীণ অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen) । আর তাঁর বিপরীতে পেশায় বহুরূপী গ্রামের মেয়ে নোলকের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী সোমু সরকার (Somu Sarkar)-কে।

cropped-Kaushik-Sen-new-serial-Godhuli-Alap.jpg
দীর্ঘদিন পর আবার ছোট পর্দায় ফিরেছেন তিনি। এদিন নিজের সিরিয়ালের স্লট লিডার (Slot Leader) হওয়ার প্রসঙ্গে অভিনেতা বলেছেন “আমার মনে হয় ভবিষ্যতে এই ধারাবাহিকের জনপ্রিয়তা আরও বাড়বে। সন্ধ্যা ৬টা ‘গোধূলি আলাপ’ দেখানো হয়। কিন্তু সেটা ধারাবাহিক সম্প্রচারের সঠিক সময় নয়।” এপ্রসঙ্গে অভিনেতার যুক্তি “মানুষ আসলে ধারাবাহিক দেখতে শুরু করেন সন্ধে সাতটা থেকে। সন্ধ্যা ৬টা গরমকালে মানুষ স্কুল-কলেজ বা অফিস থেকে ফেরেন। মহিলারা মূলত আমাদের ধারাবাহিক দেখেন, তাঁরাও সেই সময় ব্যস্ত থাকেন। এ ছাড়াও এখন আইপিএল চলছে। আমার মনে হয় আরও একটু ভালো স্লট পেলে, এই ধারাবাহিক আরও সফল হতো।”

Related Articles

Back to top button