খবরবিনোদন

টলিউডে দুঃসংবাদ, কালী পূজার আগেই মা হারা কৌশানী মুখোপাধ্যায়

টলিউডে দুঃসংবাদ, ভোরের আলো ফোটার আগেই জীবনের সবচাইতে গুরুত্বপূর্ণ মানুষকে হারালেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় (Kaushani Mukherjee)। যেকোনো মানুষের জীবনেই তার সবচাইতে কাছের মানুষ তথা জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ হলেন মা। সেই মা অভিনেত্রীকে একা ফেলে চলে গেল না ফেরার দেশে।

যেমনটা জানা যাচ্ছে অভিনেত্রীর মায়ের বয়স  সবেমাত্র ৫০ পেরিয়েছিল। এত কম বয়সেই সকলে ছেড়ে চলে গেলেন তিনি। শারীরিক অসুস্থতার কারণে বিগত ২৩শে অক্টবর থেকেই কলকাতার সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন কৌশানীর মা। সেখানেই প্রয়াত হয়েছেন অভিনেত্রীর মা। কৌশানীর এই কঠিন সময়ে পাশে রয়েছে প্রেমিক বনি সেনগুপ্ত।

মৃত্যুর কারণ হিসাবে বনি সেনগুপ্তর মা ও পিয়া সেনগুপ্তের তরফ থেকে জানা গিয়েছে,  একাধিক শারীরিক সমস্যা ছিল অভিনেত্রীর মায়ের। ট্রান্সপ্লান্ট করা হয়েছিল কিডনি, পাশাপাশি সংক্রমণ হয়েছিল ফুসফুসে। গতকাল মাঝে রাতে শরীরের একাধিক অঙ্গপ্রত্যঙ্গ কাজ করে দেওয়া বন্ধ করে দেওয়ায় প্রয়াত হন তিনি।

পিয়া সেনগুপ্তের মতে, খুবই হাসিখুশি ও ভালো মনের মানুষ ছিলেন কৌশানীর মা। পারিবারিক সূত্রে বন্ধুত্ব ছিল পিয়া ও কৌশানীর মায়ের। দারুন সুন্দর রান্না করতেন তিনি। কিন্তু সে সব আর হবে না, এখন শুধুই স্মৃতি। সাথে কৌশানীর  সম্পর্কে তিনি জানান, মেয়েটা কেঁদেই চলেছে। এতো কম বয়সে মাকে হারিয়েছে  কৌশানী, ভাবলেও বুকটা কেঁপে উঠছে।

Related Articles

Back to top button