গসিপবিনোদনসিনেমা

বিয়েতে বিশ্বাসী ছিলেন না ক্যাটরিনা! কারণ তার নিজের বাবা, রাত পোহালেই ভিকির সাথে বিয়ে তার

বলিউডের প্রথম সারির সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। গোটা ইন্ডাস্ট্রি এখন সরগরম তার বিয়ের খবরে। সব ঠিক থাকলে আগামীকাল অর্থাৎ ৯ ডিসেম্বর ভিকি কৌশলের সাথে তার বিয়ে এখন শুধু মাত্র সময়ের অপেক্ষা। অথচ একটা সময় এমন ছিল যখন বিয়ে শব্দটার ওপর থেকেই বিশ্বাস উঠে গিয়েছিল ক্যাটরিনার।

আগামীকাল অর্থাৎ ৯ ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসবেন ক্যাট। ভিকি কৌশলের সাথে তার বিয়ের খবরে খুশি গোটা দেশ। তবে ভিকির সাথে এই বিয়ের সিদ্ধান্ত হঠাৎই নেননি ক্যাটরিনা। অনেক ভেবেচিন্তে জীবনের এত বড়ো একটা সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। তার পিছনে কারণও ছিল যথেষ্ট। এমনকি একসময় বিয়ে শব্দটার ওপরেও বিশ্বাস ছিল অভিনেত্রীর।

cropped-Katrina-Kaif-Viki-Kaushal.jpg

 

ব্যক্তিগত জীবনে ছোটোবেলা থেকেই নানান চড়াই উতরাইয়ের মধ্যে দিয়ে কেটেছে ক্যাটরিনার। তখন মাত্র ১৪ বছর বয়স ছিল অভিনেত্রীর। সেইসময় চোখের সামনে নিজের বাবা মা কে আলাদা হতে দেখেছিলেন অভিনেত্রী। এরপর থেকে বিয়ে শব্দটা থেকেই বিশ্বাস উঠে গিয়েছিল অভিনেত্রীর। আর সেই কারণেই এত দেরীতে বিয়ে করছেন তিনি।

জানা যায় ক্যাটরিনার বাবা মহম্মদ কাইফ কাশ্মীরের বাসিন্দা ছিলেন। তবে পরবর্তী দিনে তিনি ব্রিটেনের নাগরিকত্ব নিয়ে সেখানে ব্যবসা শুরু করেন। সেখানেই ব্রিটেনের বাসিন্দা অর্থাৎ ক্যাটরিনার মা সুজান টার্কুটের সাথে বিয়ে করেন তিনি।ক্যাটরিনারা ৬ বোন এবং ১ ভাই।

Katrina Kaif Sad
এপ্রসঙ্গে একবার এক সাক্ষাৎকারে ক্যাট জানিয়েছিলেন ‘বাবাকে ছাড়া জীবন শূন্যতায় ভরে যায়। আর একজন মেয়ের জন্য অনেক অনিশ্চয়তা তৈরি হয়। যখন কোনো বাচ্চা পৃথিবীতে আসে, তখন সে সবসময় চাইবে তার মা-বাবা যেন একসাথে থাকে।’ এমনটা ক্যাটরিনাও চেয়েছিলেন। আর তিনি জীবনে বারবার অনুভব করেছেন তার জীবনে এমন কেউ থাকুক যে তাকে নিঃস্বার্থভাবে ভালোবাসবে।

Related Articles

Back to top button