গসিপবিনোদন

সকলের সামনে খুলে গেল ক্যাটরিনার পোশাক, সলমনের জন্য বাঁচল ‘সম্মান’

‘ওয়ার্ড্রব ম্যালফাংশন’-র (Wardrobe Malfunction) সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে এখন প্রায় সকলেরই কমবেশি জানা। সম্প্রতি সলমন খান (Salman Khan) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) তেমনই এক ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মঞ্চে! ২০১৭ সালের আইফা (IIFA) পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সাংবাদিক বৈঠক (Press Meet) চলাকালীন ক্যাটরিনার পোশাকে গন্ডগোল দেখা যায়। তবে সলমনের তৎপরতায় সে যাত্রা রেহাই পান অভিনেত্রী!

বলি-গসিপের (Bollywood) কল্যাণে সলমন-ক্যাটরিনার সম্পর্ক নিয়ে নানা গল্প ও গুজব রটেছে বারংবার। তবে ‘যা রটে, তার কিছু বটে’, এই প্রবাদকেই যেন সত্যি করেছে এই ঘটনা। ক্যাটরিনার প্রতি সলমন খানের ভালোবাসা হোক বা সম্মান, সবটুকুই প্রতিফলিত হয়েছে এই ভাইরাল ভিডিওয়।

Salman Khan Katrina Kaif

 

সম্প্রতি সলমনের নতুন সিনেমা ‘রাধে’-র (Radhe) ট্রেলার প্রকাশ পাওয়ার পর থেকেই উত্তরোত্তর বৃদ্ধি পেয়েছে ভাইজানের খ্যাতি। এরই মাঝে এই ভিডিও ভাইরাল করে সলমনের জনপ্রিয়তা যে আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে তাঁর ফ্যানমহল, তা আর বলার অপেক্ষা থাকে না।

Salman Khan Katrina Kaif

যদিও শুধু ক্যাটই নন, অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhat) পোশাকের দিকেও নজর যায় সলমনের। স্বভাবতই তাঁকেও একই পরামর্শ দেন অভিনেতা। এই ভিডিও দেখার পর সলমন যে কতটা ভদ্র ও নম্র, সে বিষয়ে তুমুল চর্চা শুরু হয়েছে নেট-দুনিয়ায়।

Salman Khan Katrina Kaif

অন্যদিকে ভিডিওর একটি অংশ দেখা যায়, সলমনের কাঁধে ক্যাটরিনা হাত রেখেছেন। যদিও আলিয়া তা করতে গেলে সকলের সামনেই তাঁর হাত সরিয়ে দেন ক্যাটরিনা। স্বাভাবিকভাবেই ভাইজানের প্রতি এই অধিকারবোধ দেখিয়ে পুনরায় সকলের সামনে ক্যাটরিনা-সলমনের রসায়ন!

Related Articles

Back to top button