খবরগসিপবিনোদনভাইরালভিডিওসিনেমা

চুপিসারেই মিটল ক্যাটরিনা কাইফের বিয়ে! অমিতাভ বচ্চনের কন্যাদানের ভিডিওয় জল্পনা নেটপাড়ায়

বর্তমানে বিটাউনে ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif) নিয়ে চর্চা তুঙ্গে রয়েছে। সামনের মাসেই বিয়ে করছেন অভিনেত্রী। পাত্র বলিউডের অভিনেতা ভিকি কৌশল (Viki Kaushal)। বিয়ের খবর জানা গেলেও তারিখটা এখনও পর্যন্ত জানা যায়নি। তবে সম্প্রতি ক্যাটরিনার কন্যাদানের ছবি ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

কন্যা দানের দৃশ্যে দেখা যাচ্ছে বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন ও তাঁর স্ত্রী জয়া বচ্চন মিলেই করছেন ক্যাটরিনার কন্যা দান। অবশ্য সাথে রয়েছে ইন্ডাস্ট্রির একাধিক পরিচিত মুখ। দক্ষিণী ইন্ডাস্ট্রির সুপারস্টার নাগার্জুন থেকে জুনিয়ার নাগেশ্বর রাও, শিবকুমার এমন একাধিক ব্যক্তিত্বের সাথে দেখা যাচ্ছে। সেখানে সকলের সাথে বিয়ের সাজে উপস্থিত রয়েছেন খোদ ক্যাটরিনাও।

তবে কি মিডিয়াতে প্রকাশ পাওয়ার আগেই লুকিয়ে বিয়ে করে নিলেন ক্যাটরিনা? আসলে ব্যাপারটা তেমন নয়! এটি আসলে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের বেশ কিছু দৃশ্য। যেখানে দুই তিন ইন্ডাস্ট্রির সেরা নায়ক নায়িকারা মাইল শুটিং করছিলেন। গোটা শুটিংয়ের ফ্লোরটিকে সুন্দরকরে ফুল দিয়ে সাজানো হয়েছিল, যেটা ছিল দেখবার মত। সেই মণ্ডপেই কাটরিনার হাত ধরে বাবা মায়ের ভূমিকায় দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনকে।

যেমনটা জানা যাচ্ছে কল্যাণ জুয়েলার্সের বিজ্ঞাপনী ভিডিওর জন্য এই শুটিং করা হয়েছিল। যেখানে ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠান দেখানো হয়েছিল। নাচ থেকে শুরু করে বিয়ের মঞ্চ, বাবা মেয়ের মিষ্টি মুহূর্ত থেকে শুরু করে গয়না সমস্ত কিছুই একেবারে নিখুঁত করে দেখানো হয়েছিল।

এমনকি বাবার হাত ধরে বিয়ের মণ্ডপে আসাটাও দেখানো হয়েছিল। শেষে বিয়ের মণ্ডপে বাবা মায়ের চোখে জল পর্যন্ত একেবারে নিখুঁত ছিল সেই বিয়ে স্পেশাল গয়নার বিজ্ঞাপন।

সম্প্রতি ক্যাটরিনার বিয়ের খবর ছড়িয়ে পড়ায় পুরোনো এই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। এমনকি ভিডিওটি থেকে আলাদা আলাদা করে বিয়ের কণের সাজে ক্যাটরিনার ছবি ও অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের কন্যাদানের ছবি ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। যদিও কোনোটাই কিন্তু আসল নয়।

Related Articles

Back to top button