বিনোদনসিনেমা

হুবহু ক্যাটরিনার মতো বলিউডের নতুন রাই সুন্দরী! ছবি দেখে চোখ কপালে নেটিজেনদের

হুবহু বলিউড সেলিব্রেটিদের মতো দেখতে হওয়ায় ইতিপূর্বে শিরোনামে এসেছেন অনেকেই। সেই তালিকায় একদিকে যেমন রয়েছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার, তেমনই রয়েছেন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। এছাড়া এই তালিকায় থাকা আরও একজন বলি সুন্দরী হলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সম্প্রতি বি টাউনে শোরগোল ফেলে দিয়েছেন হুবহু ক্যাটের মতো দেখতে এক সুন্দরী অভিনেত্রী।

ক্যাটরিনার মতো দেখতে এই অভিনেত্রীর নাম আলিনা রাই। ইতিমধ্যেই বলিউডে অভিষেক ঘটেছে তাঁর। জানা গেছে গত বছরেই ‘লখনউ জংশন’ নামে একটি হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে করোনা সংক্রমণের জেরে ভেস্তে যায় সমস্ত পরিকল্পনা। বিধিনিষেধের কড়াকড়ির জেরে সেই সিনেমা এখনও হল মুখোই হতে পারেনি।

তবে অনান্য সেলিব্রেটিদের মতোই সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় অভিনেত্রী। ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে উঁকি দিলেই বোঝা যাবে তাঁর বেশীরভাগ ছবির সাথেই মিল রয়েছে ক্যাটরিনার। এমনকি তাঁর পোজ এবং পোশাকের সাথে ভীষণ মিল এই রাই সুন্দরীর।

এখন থেকেই সোশ্যাল মিডিয়ায় আকাশছোঁয়া জনপ্রিয়তা আলিনার। অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে তাঁর অভিনয় এবং রসবোধ দেখে আপ্লুত অনুগামীরা। অনেকের মতে আবার অভিনয়ের দিক তিনি অনায়াসেই টেক্কা দিতে পারেন ক্যাটরিনা কাইফকে। তাই বলিউডে এখন ঠিকমতো সুযোগ পাওয়ার অপেক্ষায় রয়েছেন তিনি।

তবে শুধুমাত্র ক্যাটরিনার ওপর ভর করেই বলিউডে নিজের জায়গা করার পক্ষপাতী নন তিনি।অভিনয় করতে ভালোবাসেন আলিনা। তাই অভিনয়ের জোরেই বলিউডে স্বনামে প্রতিষ্ঠিত হতে চান তিনি। ক্যাটরিনার সাথে তাঁর সবচেয়ে বেশি মিল মুখের আদলে। তবে ক্যাটরিনার সঙ্গে হুবহু সাদৃশ্যই যে তাঁর জনপ্রিয়তার মূল কারণ, তা মানতে অস্বীকার করেননি আলিনা। বরং অনেকেই যে তাঁকে দেখে ক্যাটরিনা ভেবে ভুল করেন, সে বিষয়টি ভালোই উপভোগই করেন আলিনা।

Related Articles

Back to top button