গসিপবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ক্যামেরার সামনে ঘনিষ্ঠ হলেও পেছনে উল্টো! অক্ষয় কুমারকে রাখি বাঁধতে চেয়েছিলেন ক্যাটরিনা

বলিউডের খিলাড়ি অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। কমেডি, অ্যাকশন থেকে রোম্যান্স সবেতেই সুপারহিট অক্ষয় কুমার। প্রতিবছরেই একাধিক সুপারহিট ছবি থাকে অভিনেতার ঝুলিতে। এই তো ২০২১ এর শেষেও সূর্যবংশী ছবি রিলিজ হয়েছে যেখানে অক্ষয় ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এর জুটিকে দেখা গিয়েছে। ছবির টিপ টিপ বর্ষা পানি গানের ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে।

তবে পর্দায় চরম রোম্যান্স মত্ত হলেও একটা সময় এমন ছিল যখন অক্ষয় কুমারকে রাখি বাঁধতে চেয়েছিলেন ক্যাটরিনা। হ্যাঁ ঠিকই দেখছেন খিলাড়িকে নিজের ভাই বানাতে চেয়েছিলেন ক্যাটরিনা। কিন্তু হটাৎ এমনটা কেন চাইবেন অভিনেত্রী? এর পিছনে রয়েছে এক মজার খাইনি। যেটা অভিনেত্রী নিজেই প্রকাশ্যে এনেছেন।

সম্প্রতি দি কপিল শর্মা শোয়ের মঞ্চে হাজির হয়েছিলেন ক্যাটরিনা। সেখানে কপিল শর্মা বলতে শুরু করেন, ক্যাটরিনা এমন অনেক অভিনেত্রী আছে যাঁরা আমায় শোতে এসে রাখি বেঁধে চলে গিয়েছে। যেমন সোনাক্ষী রয়েছে আরও অনেকে রয়েছে। আমার খারাপ লাগে না, কি আর করা যাবে! রাখি বেঁধে দিয়েছে তো দিয়েছে। কিন্তু আমি শুনেছিলাম আপনি নাকি অক্ষয় পাজিকে রাখি বাঁধতে চেয়েছিলেন ‘ শিলা কি জাওয়ানি’ গানের শুটিংয়ের সময়।

হেসে হেসেই ক্যাটরিনার দিকে প্রশ্ন ছুড়েছিলেন কপিল শর্মা যে কেন অক্ষয়কে রাখি বাঁধতে চেয়েছিলেন ক্যাটরিনা? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, আমি রাখির মানে বুঝি। তবে রাখির  ভাই আপনার রক্ষা করবে। সেখানে অক্ষয় আর আমি ভীষণ ভালো বন্ধু। সবসময় ও আমার পাশে থেকেছে আমার অনেক খেয়াল রাখে। তাই জন্যই রাখির কথা উঠেছিল, যদিও রাখির মানেই যে ভাইবোন সেটা ঠিক অক্ষয়ের সাথে মেলে না।

ক্যাটরিনার মুখে এই কথা শুনে প্রথমে হেসে ফেলেন কপিল শর্মা থেকে রোহিত শেট্টি সকলেই। তবে এটা তিনিও স্বীকার করেন যে অক্ষয় কুমার সত্যিই খুবই প্রটেক্টিং ও কেয়ারিং একজন মানুষ। সম্প্রতি কপিল শর্মা ও ক্যাটরিনার এই কথোপকথনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। আর এই ভিডিওটি বেশ ভাইরালও হয়ে পড়েছে নেটপাড়ায়।

Related Articles

Back to top button