গসিপবিনোদনসিনেমা

সাত পাকে বাঁধা পড়লেন ভিকি-ক্যাটরিনা, বিয়ে করেই কোটিটাকা লাভ, ১০০ কোটিতে বিক্রি বিয়ের ফুটেজ!

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে আজই বিয়ে হয়ে গেল বলিউডের সেলিব্রেটি কাপল ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)। আজ থেকে অফিশিয়ালি তারা দুজন স্বামী স্ত্রী। রাজস্থানের ফোর্টে রাজকীয় ভাবে সম্পন্ন হয়েছে বিয়ে। যদিও বিয়েতে বেশ কড়াকড়ি নিয়ম ছিল ছবি তোলা বা শেয়ার করা নিয়ে! তবে সেসব সত্বেও বিয়ের ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ছবিতে দেখা যাচ্ছে ক্যাটরিনার পরনে রয়েছে লাল টুকটুকে লেহেঙ্গা, আর ভিকি পরেছেন ঘিয়ে রঙা শেওরানি। উল্লেখ্য তাদের দুজনেরই পোশাকই ডিজাইন করেছেন দেশের জনপ্রিয় সেলিব্রেটি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী চক্রবর্তী। ভিকি পাঞ্জাবি, তাই এদিন পাঞ্জাবি বধূর সাজেই সেজেছিলেন ক্যাট সুন্দরী। তার হাতের লাল সাদা জোড়া তার প্রমাণ। কাচের কাজ করা ফুল দিয়ে সাজানো পাল্কিতে চেপে মণ্ডপে গিয়েছিলেন ক্যাটরিনা। সাদা ঘোড়ায় চেপে বিয়ে করতে চেপেছিলেন ভিকি। ফোর্টের শিশমহলের ভিতরে হয় এই বিয়ের অনুষ্ঠান।

স্বাভাবিকভাবেই রাজকীয় এই আয়োজনের জন্য খরচ হয়েছে কোটি কোটি টাকা। তাছাড়া বলিউডে অভিনয়ের জেরে এমনিতেই কোটি টাকার মালিক ক্যাটরিনা ও ভিকি দুজনেই। তাই বিয়ের খরচ যে বেশ কয়েক কোটি টাকা সেটা আর বলার অপেক্ষা থাকে না। কিন্তু জানলে অবাক হবেন বিয়ের খরচ সুদে আসলে উসুল হয়ে যেতে পারে, উল্টে বিয়ে করে কোটি টাকা ইনকাম করতে পারেন ভিকি ক্যাটরিনা।

বিয়ের আগের নিষেধাজ্ঞাতে জানানো হয়েছিল বিয়ের ছবি বা ভিডিও শেয়ার করা যাবে না সোশ্যাল মিডিয়াতে। এই কড়া কড়ির কারণ এবার কিছুটা সামনে এসেছে। যেমনটা জানা যাচ্ছে নিজেদের বিয়ের ফুটেজ ওটিটি প্লাটফর্মে বিক্রি করবেন ভিকি ক্যাটরিনা। বিয়ের ফুটেজের জন্য ৮০-১০০ কোটি টাকা পর্যন্ত পেতে পারেন নবদম্পতি। সুতরাং রাজকীয় বিয়ে থেকে হানিমুন সব খরচই পুষিয়ে যাবে সেটা আন্দাজ করাই যায়।

প্রসঙ্গত, ভিকি-ক্যাটের বিয়ের মেনু ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যে এসেছে। খাবারের  তালিকায় রয়েছে নানা ধরণের স্যালাড থেকে হশুরু করে ১০ রকমের ডাল, বিরিয়ানি আরও অনেক কিছু। নেদারল্যান্ড থেকে এসেছিল ফল সুদূর ফিলিপিন্স থেকে আনা হয়েছে অ্যাভোগাডো। এমনকি পাঞ্জাবি থেকে রাজস্থানি নানা ঘরানার মেনু ছিল বিয়েতে।

Related Articles

Back to top button