বিনোদনসিনেমা

ভিকি-ক্যাটের বিয়ে যেন চাঁদের হাট! প্রাক্তনের বিয়েতে থাকবেন তো সালমান, রইল আমন্ত্রিতদের লিস্ট

একজন বলিউডের অন্যতম হটেস্ট নায়িকা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) তো অপরজন দেশের অন্যতম হ্যান্ডসাম নায়ক ভিকি কৌশল (Vicky Kaushal)। হাতে আর মাত্র কটা দিন। এখন তাদের দুজনেরই চার হাত এক হওয়া শুধু মাত্র সময়ের অপেক্ষা। বিটাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, আগামী মাসেই অর্থাৎ ডিসেম্বরের ৭ থেকে ১২ তারিখ পর্যন্ত ধুমধাম করে রাজকীয় বিয়ে সারতে চলেছেন এই সেলিব্রেটি কাপল।

 

তবে শুরু থেকেই অবশ্য এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন ভিকি বা ক্যাটরিনা। উল্লেখ্য ডিসেম্বরের শুরুতেই বিয়ে দিন পড়ে যাওয়ায় এখন থেকেই শুরু হয়ে গিয়েছে বিয়ের তোড়জোড়। ইতিমধ্যেই রাজস্থানে পৌঁছে গিয়েছেন ভিকির সহকারীরা। জানা গেছে বিটাউনের এই হাই প্রোফাইল এই বিয়ের জন্য বেছে নেওয়া হয়েছে ৭০০ বছরের পুরনো রাজস্থানের একটি রাজকীয় প্রাসাদ।

Katrina VIki

 

সব ঠিক থাকলে রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্ক থেকে মাত্র ৩০ মিনিট দূরে সোয়াই মাধোপুরের রিসর্ট ফোর্ট বারওয়ারাতেই গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের এই কাপল। জানা যাচ্ছে ক্যাটরিনার বিয়ের লেহেঙ্গা ডিজাইন করছেন সেলিব্রেটি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। রাজকীয় প্রাসাদের মতো এই রিসর্টের মধ্যে রয়েছে তিনটি বিলাসবহুল রেস্তোরাঁ।

Katrina Kaif Viki Kaushal

‘ভিক্যাট’-এর জীবনের এই স্মরণীয় মুহুর্তের সাক্ষী থাকবেন একঝাঁক বলি-তারকা। বিশেষ সূত্রের খবর ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথিদের তালিকায় থাকছেন করণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণী এবং বরুণ ধবনের মতো তারকারা।

তবে আমন্ত্রিতদের তালিকায় যে বিষয়টি সকলের দৃষ্টি আকর্ষণ করেছে তা হল ভিকি ক্যাটের বিয়েতে বলি তারকাদের উপস্থিতিতে চাঁদের হাট বসলেও এই হাই প্রোফাইল বিয়েতে নিমন্ত্রণ পাননি ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সালমান খান (Salman Khan) । এসবের মধ্যেই শোনা যাচ্ছে ছবির শ্যুট শেষ করে ২০২২ সালের মে মাসে বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন ভিকি। কিন্তু এত দিন পর্যন্ত অপেক্ষা করতে নারাজ ছিলেন ক্যাটরিনা। তাই চলতি বছর শেষের আগেই বিয়ে সারছেন ভিকি-ক্যাটরিনা।

Related Articles

Back to top button