ছবিবিনোদনভাইরালসিনেমা

ভালোবাসায় মাখামাখি ক্যাট ভিকি! গায়ে হলুদ থেকে বিয়ে রইলো সমস্ত ছবির অ্যালবাম

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে একদিন আগেই অর্থাৎ ৯ ডিসেম্বর বৃহস্পতিবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি কাপল ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। আজ থেকে অফিশিয়ালি তারা দুজন স্বামী-স্ত্রী। বিয়ের পর ক্যাট ভিকি দুজনেই তাদের জীবনের বিশেষ মুহুর্তের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

ছবির নীচে অনুরাগীদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিয়ে নবদম্পতি লিখেছিলেন ‘শুধুমাত্র ভালোবাসা আর কৃতজ্ঞতাতেই আমাদের হৃদয় ভরপুর… সেই সবের জন্য যা আমাদের এই মুূহূর্ত এনে দাঁড় করিয়েছে। আপনাদের সকলের ভালোবাসা আর আর্শীবাদ কাম্য আমাদের এই নতুন যাত্রাপথে’। উল্লেখ্য ক্যাট ভিকির এই বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায় নিমেষে।

অনুরাগীদের মতোই ক্যাট-ভিকির বিয়ের ছবিতে কমেন্ট করার পাশাপাশি সেই ছবি শেয়ার করতে শুরু করেন ইন্ডাস্ট্রির একের পর এক নামজাদা সেলেব্রেটিরাও। জানা যাচ্ছে ক্যাট ভিকির বিয়ের ছবি ইনস্টাগ্রামে ১০ মিলিয়নের বেশি লাইক পেয়েছে, যা সমস্ত বলিউড সেলিব্রিটিদের বিয়ের পোস্টে পাওয়া লাইকের মধ্যে সর্বোচ্চ।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

এখনও সোশ্যাল মিডিয়া খুললেই ঘুরে ফিরে আসছে ক্যাট ভিকির বিয়ের ছবি। এরইমধ্যে আজ গায়ে হলুদের একগুচ্ছ ছবি শেয়ার করলেন বলিপাড়ার এই নবদম্পতি। যা দেখামাত্রই ফের একবার চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। গায়ে হলুদের এই ছবিতে ক্যাটরিনা আর ভিকি দুজনের চোখে মুখেই স্পষ্ট একে অপরের প্রতি ভালোবাসা।

 

View this post on Instagram

 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

ইনস্টাগ্রামে এদিন দুজনেই একই সাথে ছবি পোস্ট করেছেন ক্যাট-ভিকি। আর ক্যাপশনে লিখেছেন ‘শুকর। সবর। খুশি।’ ছবিতে দেখা যাচ্ছে পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের উপস্থিতিতে ক্যাটরিনা নিজের হাতে ভিকির গালে হলুদ মাখিয়ে দিচ্ছেন, আবার একটি ছবিতে হলুদ মেখে বসে থাকা ক্যাট-ভিকির ওপর ছড়ানো হচ্ছে গোলাপের পাপড়ি। গায়ে হলুদের এমনই বেশ কিছু মিষ্টি ছবি ধরা পড়েছে ক্যাট ভিকির সোশ্যাল মিডিয়ার। আর বলাবাহুল্য এই ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

Related Articles

Back to top button