বিনোদনভাইরালভিডিওসিনেমা

পোশাক ছাড়াই বিছানায় একই চাদরে শাহরুখ ক্যাটরিনা! ধরাও পড়ে ছিলেন হাতেনাতে দেখুন ভাইরাল ভিডিও

বলিউডের অভিনেতা অভিনেত্রীদের নিয়ে মানুষের যেমন জনপ্রিয়তা রয়েছে, তেমনি তাদের সম্পর্কে জানার আগ্রহ রয়েছে বিশাল। তাদের ব্যক্তিগত জীবনের ও সম্পর্ক নিয়ে মানুষের মধ্যে উৎসাহ প্রচুর। আর বি টাউনের সেলেব্রিটিদের নিয়ে বিতর্ক ও জল্পনা শেষ নেই। অনেক অভিনেতা  অভিনেত্রীরাই একাধিক সম্পর্কে জড়িয়েছেন বহুবার। তাদের নিয়ে ব্যাপক মাতামাতি হয়েছে সংবাদ মাধ্যম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতে।কিন্তু এই দৌড়ে বলিউডের খুব কমই দেখা গিয়েছে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) কে ।

বলিউডে সালমান খানের (Salman Khan) হাত ধরে প্রবেশ করেছিলেন ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনার সাথে সালমান খানের সম্পর্ক নিয়ে ব্যাপক জল্পনা হয়েছিল। কিন্তু শেষ মেশ সে সম্পর্ক টেকেনি। কিন্তু জানেন কি, একসময়  বলিউডের কিং খান শাহরুখ খানের (Shahrukh Khan) সাথে নাম জড়িয়েছিল ক্যাটরিনা কাইফের। বিশ্বাস হচ্ছে না! তাহলে বলি, ক্যাটরিনা ও শাহরুখের একটি অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

ক্যাটরিনা কাইফ Katrina Kaif শাহরুখ খান Shahrukh Khan

ভাইরাল ভিডিওতে ক্যাটরিনা কাইফ ও শাহরুখ খানকে একই বিছানায় দেখা গিয়েছিল। শুধু তাই নয় দুজনে একই চাদরের মধ্যে ছিলেন,আর দেখে মনে হচ্ছে কারোর গায়েই কোনো পোশাক ছিল না। হাতে ওয়াইনের গ্লাস নিয়ে একটি চাদর জড়িয়ে বসেছিলেন দুজনে। ‘যাব তক হ্যায় জান’ সিনেমায় একসাথে কাজ করেছিলেন ক্যাটরিনা কাইফ ও শাহরুখ খান। এই ছবির সময়েই এই ভিডিওটি ভাইরাল হয়েছিল। ভাইরাল ভিডিওতে শাহরুখ ক্যাটরিনা ছাড়াও পাশেই বসে থাকতে দেখা গিয়েছিল কোরিওগ্রাফার বৈভবী মার্চেন্টকে।

ভিডিওতে নিজের দেখা যাচ্ছিলো নিজের শরীরকে চাদর দিয়ে  ঢাকছেন ক্যাটরিনা কাইফ। আর সেই চাদরেই ছিলেন শাহরুখ খান তিনি কোরিওগ্রাফারের কানে কিছু একটা বলছিলেন। ‘যাব তক হ্যায় জান’ ছবির শুটিংয়ের সময়ে নাকি দুজনের মধ্যে বেশ ভালো সম্পর্ক গড়ে উঠেছিল। আর সেই সময়ই এই ভিডিও শেয়ার হয় সোশ্যাল মিডিয়াতে। শেয়ার হবার পরেই বিদ্যুতের গতিতে ভাইরাল হয়ে পরে ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Buzzz (@bbuzzz08)

Related Articles

Back to top button