বিনোদনসিনেমা

আদিত্যর ছবিতে ক্যাটরিনা আউট, ইয়ামি ইন! ফের একবার স্বজনপোষণের অভিযোগ উঠল বলিউডে

গতবছর সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই নেপোটিজম (Nepotism) বিতর্কে সরগরম হয়ে ওঠে বি-টাউন। এই স্বজন পোষণকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়া থেকে বলিউড রাতারাতি দুটি ভাগে ভাগ যায়। সেই তালিকায় একাধিক অভিনেতা ,অভিনেত্রী থেকে শুরু করে পরিচালক, প্রযোজক বাদ পড়েননি কেউই। সম্প্রতি একটি সিনেমার স্টার কাস্টিং নিয়ে ফের একবার মাথাচাড়া দিয়ে উঠেছে সেই স্বজনপোষণের বিতর্ক।

উল্লেখ্য চলতি বছরের ৪ জুন পরিচালক আদিত্য ধরের (Aditya Dhar) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের সুন্দরী নায়িকা ইয়ামি গৌতম (Yami Gautam)। জানা যায় উরি ছবিতে কাজের সূত্রেই পরিচয় হয় তাঁদের। সেখান থেকেই শুরু হয় বন্ধুত্ব। আগামীদিনে তাঁদের সম্পর্ক এতটাই মজবুত হতে শুরু করে যে পরবর্তীতে বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। আর তারপরেই সময় নষ্ট না করে চলতি বছরেই বিয়ে সেরে ফেলেন এই জুটি।

‘উরি’র (Uri)ব্যাপক সাফল্যের পর এখন ‘অশ্বথামা’র পরিচালনা নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। ছবিতে অশ্বথামা-এর ভূমিকায় অভিনয় করছেন ভিকি কৌশল। এছাড়াও একাধিক ছবি প্রজেক্ট রয়েছে এই পরিচালকের হাতে। এসবের মধ্যেই শোনা যাচ্ছে নিজের এমনই একটি সিনেমায় স্ত্রী ইয়ামি গৌতম কে কাস্ট করতে চলেছেন পরিচালক আদিত্য ধর।

Katrina Kaif Replaced by Yami Gautam in upcoming movie of Aditya Dhar

তবে জানা গেছে আদিত্য তাঁর পরবর্তী যে ছবিতে স্ত্রী ইয়ামিকে কাস্ট করার কথা ভাবছেন সেই ছবির ভাবনা বেশ পুরনো। এই সিনেমার ভাবনা নাকি উরি সিনেমার আগেই মাথায় এসেছিল পরিচালকের। যদিও সেই সময় ওই ছবিতে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) কে কাস্ট করার কথা ভাবলেও বর্তমানে এই একই ছবির জন্য স্ত্রী ইয়ামি গৌতমই তাঁর একমাত্র পছন্দের নায়িকা বলে জানা যাচ্ছে।

Katrina Kaif Sad

তবে শুধু ক্যাটরিনা নন আদিত্যর এই ছবি থেকে বাদ পড়ছেন ফাওয়াদ খানও (Fawad Khan)। তাঁর পরিবর্তে প্রতীক গান্ধী নেওয়া হতে পারে বলে আলোচনা চলছে। এছাড়া আগে এই ছবির প্রযোজনার দায়িত্ব ছিল করণ জোহরের (Karan Johar)। তবে এখন রণি স্ক্রুওয়ালা ও আরএসভিপিকে হতে পারে এই দায়িত্ব। তবে নায়িকা হিসাবে ক্যাটরিনাকে বাদ দিয়ে ইয়ামি নেওয়ায় স্বজনপোষণের অভিযোগে সরব হয়েছেন নেটিজেনরা। তাঁদের দাবি সম্পর্কের জেরেই কাজ হাসিল করে নিয়েছেন ইয়ামি। যদিও এবিষয়ে এখনও পর্যন্ত কারও কোনো প্রতিক্রিয়া মেলেনি।

Related Articles

Back to top button