খবরবিনোদন

ছয় মাসের অন্তঃসত্ত্বা ‘চিকনি চামেলি’! নতুন বছরে সবাইকে চমকে ‘সুখবর’ দিলেন ক্যাটরিনা

বলিউডের জনপ্রিয়তম তারকা জুটিগুলির মধ্যে একটি হল ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) জুটি। তাঁদের নিয়ে সংবাদমাধ্যমে চর্চা লেগেই থাকে। আর হবে নাই বা কেন! স্বামী-স্ত্রী দু’জনেই এত সফল। ‘ভিক্যাট’ তাই স্বাভাবিকভাবেই সংবাদমাধ্যম এবং নেটিজেনদের চর্চার হট টপিক। এবার এই তারকাজুটির পরিবারেই আসছে খুদে সদস্য!

গত কয়েকমাস ধরেই ক্যাটরিনার প্রেগন্যান্সির (Katrina Kaif pregnancy) গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে সেই খবরে ‘শিলমোহর’ পড়ল। ‘ভিক্যাট’এর পরিবারের এই খুশির খবর জানতে পারার পর অনুরাগীরাও তাঁদের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

Katrina Kaif and Vicky Kaushal

গতকাল অর্থাৎ শুক্রবারই স্বামী ভিকি এবং শাশুড়ি মা’কে নিয়ে সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন ‘টাইগার জিন্দা হ্যায়’ খ্যাত অভিনেত্রী। সেখানে ভক্তিভরে তাঁকে পুজোও দিতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছিল সেই ছবিগুলি। আর এরপর থেকেই শোনা যায়, অভিনেত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা (Katrina Kaif pregnant)।

Katrina and Vicky at Siddhi Vinayak temple

সবুজ রঙের একটি ঢিলেঢালা সালোয়ার স্যুট পরে সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন ক্যাটরিনা। মন্দিরের ভেতরেরই একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। সেটি দেখেই নেটিজেনদের অনুমান, ভিকি-ঘরণী গর্ভবতী। অনেকে আবার সেই ছবিতে অভিনেত্রীর ‘বেবি বাম্প’ও দেখতে পেয়েছেন। কারোর আবার দাবি, ক্যাটরিনা নাকি ৬ মাসের অন্তঃসত্ত্বা।

Katrina Kaif baby bump

আসলে গত কয়েক মাস ধরেই আঁটোসাঁটো পোশাক ছেড়ে ঢিলেঢালা পোশাকেই দেখা যাচ্ছে ক্যাটরিনাকে। এছাড়াও পাপারাৎজিদের দেখলেই তড়িঘড়ি হেঁটে বেরিয়ে যাচ্ছেন অভিনেত্রী। সেখান থেকেই নেটপাড়ায় অভিনেত্রীর প্রেগন্যান্সির গুঞ্জন শুরু হয়। গতকাল সিদ্ধি বিনায়ক মন্দিরে অভিনেত্রীর ছবি দেখার পর সেই গুঞ্জন আরও কয়েকগুণ বেড়ে গিয়েছে।

প্রসঙ্গত, বলিউডের পর ফের দক্ষিণী ছবিতে দেখা যাবে ক্যাটকে। ‘মেরি ক্রিসমাস’ নামের একটি সাউথের ছবিতে অভিনয় করছেন তিনি। এই ছবিতে মাতৃত্বের স্বাদ অনুভব করতে দেখা যাবে ভিকি-ঘরণীকে। এছাড়াও ‘মিসেস কৌশল’কে সলমন খানের বিপরীতে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘টাইগার ৩’তেও দেখা যাবে।

Related Articles

Back to top button