বিনোদনসিনেমা

বিয়ে হানিমুন মিটতেই রান্না ঘরে ক্যাটরিনা, স্বামী ও শশুড়বাড়ির জন্য খাবার বানিয়ে শেয়ার করলেন ছবি

সমস্ত জল্পনায় শিলমোহর দিয়ে গত ৯ ডিসেম্বর একে অপরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal)এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এখন থেকে অফিশিয়াল কৌশল পরিবারের বৌমা ক্যাটরিনা। বিয়ের পর্ব মিটলেও সোশ্যাল মিডিয়ায় এখনও ভাইরাল তাদের বিয়ের ছবি। স্ক্রোল করলে মাঝেমধ্যেই ভেসে উঠছে ক্যাট ভিকির বিয়ের ছবি।

ইনস্টাগ্রামের পাতায় বিয়ের ছবি শেয়ার করার পর বিয়ের প্রাক মুহুর্তের বেশ কিছু ছবি শেয়ার করে নিয়েছিলেন ক্যাটরিনা। রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে রাজকীয় বিয়ে সেরে অজানা জায়গায় মধুচন্দ্রিমা সেরেছেন ক্যাটরিনা-ভিকি। এরপর কাটিয়ে চলতি সপ্তাহেই ফিরেছেন মুম্বইয়ের নতুন বাড়িতে।

পাপারাৎজির ফটোশিকারিদের নজর এড়িয়ে যেতে পারেননি নবদম্পতি। সেসময় মুম্বাই এয়ারপোর্টে হাসিমুখে লেন্সবন্দি হয়েছেন ক্যাটরিনা-ভিকি। বিয়ের এবং প্রাক-বিয়ের অনুষ্ঠানের ঝলক এর আগের মুহুর্ত ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন ক্যাটরিনা। সেই ছবি দেখে আগেই চোখ জুড়িয়ে ছিল নেটিজেনদের।


আর আজ অর্থাৎ শুক্রবারই ভিকি কৌশলের ব্রিটিশ বৌ ক্যাটরিনা বদলে ফেলেছেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল পিকচার।আসলে এতোদিন ক্যাটরিনার ইনস্টাগ্রামের ডিসপ্লে পিকচারটিতে ছিল তার একার ছবি। আর এদিন ভিকির সঙ্গে বিয়ের একটি রঙিন মুহূর্তকেই নিজের ইনস্টাগ্রামের ডিসপ্লে পিকচার হিসাবে বেছে নিয়েছেন ক্যাটরিনা।

উল্লেখ্য আজই ছিল ক্যাটরিনার প্রথম রান্নাঘরে প্রবেশের দিন। পঞ্জাবিতে এই রীতিকে চৌনকা চারধানা (Chaunka Chardhana)।সেই নিয়ম মেনে আজ শ্বশুরবাড়ির জন্য প্রথবার মিষ্টি হিসাবে সুজির হালুয়া বানালেন ক্যাটরিনা। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আমি বানিয়েছি’। এই সুজির হালুয়ার ছবি শেয়ার করে ভিকি লিখেছেন ‘সেরা হালুয়া।’

Related Articles

Back to top button